Beta

ভোজপুরি নায়িকা আম্রপালির নাচ ভাইরাল

০৬ সেপ্টেম্বর ২০১৮, ২২:৩৭

অনলাইন ডেস্ক
জনপ্রিয় ভোজপুরি নায়িকা আম্রপালি দুবে। ছবি : সংগৃহীত

জনপ্রিয় ভোজপুরি নায়িকা আম্রপালি দুবে জানেন কীভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমকে নাড়িয়ে দিতে হয়। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের একজন তিনি। ইনস্টাগ্রামে সবসময় তাঁর ভক্তদের উচ্ছ্বসিত রাখেন, পেজে মজার মজার কথা, ছবি ও ভিডিও শেয়ার দেন।

সম্প্রতি আম্রপালি দুবে ইনস্টাগ্রামে একটি টিকটক ভিডিও শেয়ার দেন, যেখানে তাঁকে একটি গানের তালে নাচতে দেখা যায়। ভোজপুরি ছবিতে এমনিতেই নাচের জন্য বিখ্যাত তিনি। এখন, এই ভিডিও তাঁর মেধাকে অন্য উচ্চতায় নিয়ে গেছে। খবর ডিএনএর।

ক্যাপশনে আম্রপালি লিখেন, ‘আমার প্রথম প্রয়াস হলো তোমরা কেমন পছন্দ করছ, তা দেখা। প্লিজ, আমার রাতের পোশাক ঢিলেঢালা টি-শার্টের দিকে তাকাবে না।’ ভিডিওটি এখন অনলাইনে ভাইরাল।

শিগগিরই মুক্তি পাবে আম্রপালি দুবে অভিনীত ‘নিরাহুয়া চালাল লন্ডন’ ছবিটি।  ২০১৪ সালে ‘নিরাহুয়া হিন্দুস্তানি’ ছবি দিয়ে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় আম্রপালির। এরপর আর তাঁকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

আরো যে কয়েকটি ছবিতে কাজ করছেন আম্রপালি— ‘জয় বীরু’, ‘বীর যোদ্ধা মহাবলি’, ‘পাটনা জংশন’, ‘নিরাহুয়া চালাল আমেরিকা’ ও ‘নিরাহুয়া চালাল শ্বশুরাল-৩’। এ ছাড়া বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় এ ভোজপুরি তারকা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement