Beta

কেমন মানুষকে বিয়ে করেছেন আনুশকা?

০৬ সেপ্টেম্বর ২০১৮, ২২:১৬

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও তাঁর স্বামী ক্রিকেট-তারকা বিরাট কোহলি। ছবি : সংগৃহীত

ভক্তরা নিশ্চয়ই জানেন, বলিউড নায়িকা আনুশকা শর্মা তাঁর স্বামী বিরাট কোহলিকে কতটা ভালোবাসেন। আনুশকা সবসময় কোহলির প্রতি তাঁর ভালোবাসা প্রকাশ করেন। সরাসরি গ্যালারিতে বসে তাঁকে প্রেরণা দেন। এ নিয়ে কম কথা শুনতে হয়নি আনুশকাকে। তবে ভালোবাসা বলে কথা। তিনি প্রকাশ করবেনই!

ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এখন ইংল্যান্ড ট্যুরে। অন্যদিকে আনুশকা তাঁর আসন্ন ‘সুই ধাগা- মেইড ইন ইন্ডিয়া’ ছবির প্রচারণায় ব্যস্ত। সঙ্গে স্বামী নেই। তাঁকে খুব মিস করছেন তিনি। বলেছেন, কোহলিকে বিয়ে করতে পেরে তিনি বেজায় খুশি।

বলিউড নায়ক বরুণ ধাওয়ান ও নায়িকা আনুশকা শর্মার ‘সুই ধাগা’ ছবির আরেক প্রস্থ প্রচারণায় অংশ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন দুজন। রুপালি পর্দার সঙ্গী হিসেবে তাঁরা নানা প্রশ্নের উত্তর দেন। এ সময় দুষ্টুমি করে বরুণ বলেন, ‘আমি ক্রিকেট ফ্যান, কিন্তু আমি নিয়ন্ত্রণ করতে পারি... আনুশকা... বন্ধু, আজ একটু ব্যাট করে দেখাও তো... আমি জীবনেও ব্যাট করতে পারব না।’

আনুশকাও ক্রিকেট ফ্যান বটে। স্বামী বিরাট কোহলি পৃথিবীর অন্যতম সেরা ব্যাটসম্যান। এজন্যই কি উচ্ছ্বাস নিয়ন্ত্রণ কম করেন আনুশকা? খবর ইন্ডিয়াটিভি নিউজ ডটকমের।

যাহোক, ওই সাংবাদিক আনুশকাকে বলেন, ‘আপনি তো পৃথিবীর সেরা ব্যাটসম্যানকে বিয়ে’... আনুশকা কথা শেষই করতে দেননি। সঙ্গে সঙ্গে বলেছেন, ‘আমি পৃথিবীর সেরা মানুষটিকেই বিয়ে করেছি।’ তাহলে ভক্তরা নিশ্চয়ই বুঝতে পারছেন, কেমন মানুষকে বিয়ে করেছেন আনুশকা।

মাত্র কয়েকদিন আগে জয়পুরের বিবেকানন্দ গ্লোবাল ইউনিভার্সিটিতে সুই ধাগার প্রচারণায় যান। ওইদিন মুক্তি দেওয়া হয় এ ছবির গান ‘চাব লাগা’। শিক্ষার্থীরা ‘বিরাট-বিরাট’ বলে সুর তুললে জবাব দেন আনুশকাও। বলেন, ‘হ্যাঁ, সবাই তাঁকে ভালোবাসে। আমিও তাঁকে ভালোবাসি। সবাই তাঁকে মিস করে, আমিও মিস করি।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement