Beta

মেয়ের ১৯তম জন্মদিনে কী বললেন সুস্মিতা?

০৫ সেপ্টেম্বর ২০১৮, ২২:১২

অনলাইন ডেস্ক
বলিউড তারকা সুস্মিতা সেনের ছোট্ট মেয়ে রিনি ১৯ বছরে পা রেখেছে। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন তাঁর দত্তক কন্যা রিনির জন্মদিনে অসাধারণ এক বার্তা দিয়েছেন। গতকাল মঙ্গলবার রিনি ১৯ অতিক্রম করল। মেয়েকে বলেছেন, টিন-বয়সের শেষ বছরটি যেন তাঁর কন্যা ভালোভাবে উদযাপন করে। জীবনের প্রতি মুহূর্ত যেন সে উপভোগ করে।

মেয়ের জন্মদিনে উচ্ছ্বসিত মা তাঁর কন্যাকে বলেন, শেখ ও বেড়ে ওঠ, বন্ধু বানাও এবং নতুন দিগন্ত উন্মোচন করো।

ইনস্টাগ্রামে সুস্মিতা লেখেন, ‘শুভ জন্মদিন, আমার প্রথম ভালোবাসা। টিন-বয়সের শেষ বছরটি উপভোগ করো, প্রত্যেক মুহূর্ত উপভোগ করো... গান গাও, নাচ, শেখ, বেড়ে ওঠ, নতুন বন্ধু বানাও, নতুন দিগন্ত উন্মোচন করো, অতীতকে আলিঙ্গন করো, ভবিষ্যতের দিকে তাকাও কিন্তু মুহূর্তে বাঁচ এবং যা হতে চাও তার জন্য প্রতিটি পদক্ষেপ সৃষ্টি করো।’

সুস্মিতা সেন আরো লিখেন, ‘তোমার বোন এবং আমি তোমাকে অনেক ভালোবাসি। তুমি আজ ১৯ বছরে পা রাখলে। আমার সেই ১৯ বছরের দিনগুলোতে ফিরে গেছি... আকাশের দিকে লক্ষ  রাখ... এখনই ওড়ার সময়। উড়বে? দুগ্গা দুগ্গা সোনা, উম্মাহ!’

সুস্মিতা সিঙ্গেল মা। ২০০০ সালে রিনিকে দত্তক নেন তিনি এবং এর ১০ বছর পরে আলিশাকে দত্তক নেন। সুস্মিতা সবসময় বলেন, ‘সে আমার পেটে জন্মায়নি, হৃদয়ে জন্মেছে।’ খবর হিন্দুস্তান টাইমসের।

সুস্মিতা সবসময় তাঁর মেয়েদের নিয়ে ঘুরতে বেরিয়েছেন। রিনির প্রচুর ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন। ছোট মেয়ে আলিশার ছবিও পোস্ট দেন তিনি। রিনির ছবিগুলোই প্রমাণ করে, মায়ের কাছ থেকে সে ফ্যাশন ও স্টাইল শিখেছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement