Beta

আনুশকাকে নিয়ে ট্রল থামছেই না!

০৫ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫০ | আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৭

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়ে তৈরি নতুন মিম। ছবি : সংগৃহীত

বলুন তো, বলিউডে সবচেয়ে সুখী সেলিব্রেটি কে? আনুশকা শর্মা। না, না, তাঁর স্বামী বিরাট কোহলি এখনো ইংল্যান্ড থেকে ফেরেননি, কিন্তু অন্য আরেক কারণ আছে, যেটা আরো উত্তেজনার! অনুমান করতে পারছেন?

হেঁয়ালি ছেড়ে এবার বলা যাক। বলিউড সুন্দরীকে নিয়ে এবার নতুন মিম অনলাইনে ছেড়েছেন ভক্তরা, তা দেখে আনুশকা খুশি হতেই পারেন। ৩০ বছর বয়সী এ অভিনেত্রীকে নিয়ে ট্রল শুরু হয় আসন্ন চলচ্চিত্র ‘সুই ধাগা’র ট্রেইলার মুক্তির পর। কিছু হলেই নেটিজেনদের লক্ষ্য হচ্ছেন আনুশকা।

সুই ধাগা ছবিতে আনুশকা শাড়ি পরিহিত সাধারণ নারীর চরিত্রে অভিনয় করেছেন। ট্রেইলার থেকে নেওয়া কিছু দৃশ্য নিয়ে শুরু হয় ট্রল। ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন ফ্যান পেজে প্রকাশ করছেন নানা মিম। খবর লেটেস্টলি ডটকমের।

আনুশকাকে কখনো ফুটবল মাঠে, কখনো বিশ্বনেতাদের মাঝে, আমির খানের থ্রি ইডিয়টস সিনেমার পোস্টারে, ট্রেনে, কাঁচাবাজারে, বিরাট কোহলির পাশে, এমনকী মোনালিসার ছবিতেও তাঁকে স্থাপন করে মিম তৈরি করা হয়। মিম বানানো এখনো চলছে।

সম্প্রতি পুষ্পদীপ ভরদ্বাজ পরিচালিত ও মুকেশ ভাট প্রযোজিত জালেবি ছবির পোস্টার বেরিয়েছে। পোস্টারে দেখা যায়, নায়িকা ট্রেন-কোচের ভেতরে আর নায়ক বাইরে। জানালা দিয়ে ঝুঁকে অর্ধেক শরীর বাইরে এনে নায়ককে চুমু দিচ্ছেন নায়িকা।

অনলাইনে ছবিটির পোস্টার প্রকাশের পরই শুরু হয় ট্রল-ঝড়। কোরিয়া যুদ্ধ চলাকালে একটি চুম্বনদৃশ্য বিশ্ববিবেককে নাড়া দিয়েছিল। ওই আলোকচিত্রটি ‘কোরিয়া যুদ্ধের বিদায়ী চুম্বন’ নামেই পরিচিত। ১৯৫০ সালে ছবিটি তুলেছিলেন যুক্তরাষ্ট্রের ‘লস অ্যাঞ্জেলেস টাইমস’ পত্রিকার আলোকচিত্রী ফ্রাঙ্ক ব্রাউন।

রবার্ট মেইয়ি নামের এক সৈন্য তাঁর স্ত্রী গ্লোরিয়াকে বিদায়ী চুমু দিয়েছিলেন। ট্রেনের জানালার সামনে দাঁড়ানো গ্লোরিয়াকে বিদায়ী চুমু দেওয়ার জন্য ঝুঁকতে ঝুঁকতে প্রায় পুরো শরীরই বাইরে এনে ফেলেছিলেন। শুধু পা দুটো ধরে রেখেছিলেন কোচের ভেতরে থাকা দুই সৈন্য। এই আলোকচিত্রের সঙ্গে জালেবি ছবির পোস্টারের তুলনা করে ট্রল তো চলছে। তো, আনুশকা শর্মা বাদ পড়বেন কেন?

জালেবি ছবির পোস্টার ও সুই ধাগা ছবিতে শাড়ি-পরা আনুশকার কান্নারত ছবি দিয়ে নতুন মিম তৈরি করেছেন এক ভক্ত। সেটি এখন অনলাইনে ভাইরাল। পোস্টারের চুমুর দৃশ্যটিকে লাভ ম্যারেজ আর ট্রেনের জানালা দিয়ে এক নারীকে ঠেলেঠুলে ঢোকাতে ব্যস্ত এক পুরুষের ছবিটিকে অ্যারেঞ্জড ম্যারেজ বলে তুলনা দেওয়া হয়েছে।

আরেকটি মিমে দেখা যায়, গালে হাত দিয়ে চিন্তিত মনে রাস্তার ধারে বসে আছেন আনুশকা; সেখানে লেখা : জালেবি পোস্টার বোরোনোর আগে। দ্বিতীয় ছবিতে কান্নারত আনুশকা; সেখানে লেখা : জালেবির পোস্টার বেরোনোর পরে।

আনুশকার স্বামী ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এখন ইংল্যান্ড ট্যুরে। স্বামীসঙ্গ পাচ্ছেন না আনুশকা— এমন মজা তো করতেই পারেন ভক্তরা, তাই না?

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement