Beta

জলে ভেজা নবাব পরিবার

০৩ সেপ্টেম্বর ২০১৮, ২২:৪৭

অনলাইন ডেস্ক
জলে ভেজা নবাব পরিবার। ছবি : ইনস্টাগ্রাম

নবাব পাতৌদি পরিবারের সন্তান বলিউড তারকা সাইফ আলী খান পরিবার-পরিজন নিয়ে ছুটি কাটাচ্ছেন দক্ষিণ এশিয়ার নৈসর্গিক সৌন্দর্যের দেশ মালদ্বীপে। আছেন নবাবপত্নী কারিনা কাপুর খান ও তাঁদের সন্তান তৈমুর। সাইফের বোন অভিনেত্রী সোহা আলী খান, স্বামী কুনাল খেমু ও তাঁদের কন্যা ইনাইয়া নওমিও আছেন সেখানে। পরিবারের ছয় সদস্য একসঙ্গে জম্পেশ সময় কাটাচ্ছেন। মালদ্বীপের জলে ভিজছেন।

সোহা ও কুনাল কয়েকটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে, নবাব পরিবার জলকেলি করছেন। ইনাইয়া ও তৈমুর বড়দের কাছ থেকে সাঁতার শেখে। পরে সৈকতে ঘুরে বেড়ান তাঁরা। খবর হিন্দুস্তান টাইমসের।

একটি ছবিতে দেখা যায়, জলে ভেজা পুরো পরিবার। সাইফের কোলে তৈমুর। সাইফ উদোম। তৈমুরের গায়ে ছোট্ট লাইফ জ্যাকেট। কারিনা পরেছিলেন গোলাপি বিকিনি। অন্যদিকে উদোম কুনালের কোলে ছিল ইনাইয়া। সে হালকা নীল জামা পরেছিল। কারিনার মতোই সোহা পরেছিল লাল-হলুদ বিকিনি।

কারিনা কাপুর ও তাঁর পুত্র তৈমুর এবং ননদ সোহার স্বামী কুনাল খেমু ও তাঁর মেয়ে ইনাইয়া। ছবি : ইনস্টাগ্রাম

এর আগে সাইফকে জোকারের ভঙ্গিতে দেখা যায় একটি ছবিতে। সকালে মালদ্বীপে পৌঁছানোর পর তৈমুরকে ঘুমন্ত দেখা যায়। আরেকটি ছবিতে দেখা যায়, ক্যামেরায় পোজ দিচ্ছেন সাইফ-কারিনা, তাদের পাশে চুপটি করে বসে আছে আদুরে পুত্র তৈমুর।

সোনেভা ফুশি রিসোর্টে নবাব পরিবারের জন্য বিশেষ পার্টি ছিল। তাঁরা উড়োজাহাজে চড়ে সমুদ্র দর্শনও করেন।

রোববার জনপ্রিয় এ দুই তারকা ও তাঁদের সন্তানসহ মুম্বাই এয়ারপোর্টে চিত্রসাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েন। কারিনা পোশাক পরেছিলেন আর কাইফ পরেছিলেন জিন্স ও টি-শার্ট। ছোট্ট তৈমুর পরেছিল নীল তারকাখচিত জামা।

চলতি বছরের জুনে সাইফ-কারিনা লন্ডনে এক মাসেরও বেশি সময় কাটান, যখন কারিনার ছবি ‘বীরে দ্য ওয়েডিং’ মুক্তির দ্বারপ্রান্তে ছিল। নেটফ্লিক্স সিরিজ সেকরেড গেমসের প্রচারণার সময় সাইফ ফেরেন। এর আগে তাঁরা তৈমুরকে নিয়ে সুইজারল্যান্ড ভ্রমণ করেছেন।

খ্যাতিমান পরিচালক করণ জোহরের ইতিহাস-আশ্রিত ‘তাখত’ ছবিতে কারিনা কাপুরকে দেখা যাবে। এ ছাড়া কমেডি ছবি ‘গুড নিউজ’-এও অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন তিনি।  সাইফের পরবর্তী ছবি ‘হান্টার’, যেখানে তিনি নাগা সাধুর ভূমিকায় অভিনয় করছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement