Beta

সিদ্ধার্থর সঙ্গে গোপনে ডেটিং করছেন নোরা ফাতেহি?

০২ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৯

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও দিলবার-কন্যা নোরা ফাতেহি। ছবি : সংগৃহীত

বলিউড নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী নোরা ফাতেহির সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল অভিনেতা অঙ্গদ বেদির সঙ্গে। অঙ্গদ বিয়ে করেন আরেক তারকা নেহা ধুপিয়াকে। বেশ সুখেই আছেন তাঁরা। নেহা এখন সন্তানসম্ভবা। নেহার সঙ্গে ‘কূট-শব্দ’ চালাচালিও হয়েছে নোরার। যাই হোক, এসব পেছনে ফেলে সামনের দিকেই এগিয়েছেন দিলবার-কন্যা নোরা ফাতেহি। শোনা যাচ্ছে, তিনি এখন বেশ সুখেই আছেন।

কিন্তু কেন এমনটা বলা হচ্ছে?

মুম্বাই মিরর জানিয়েছে, নোরা ফাতেহি ও সিদ্ধার্থ মালহোত্রা গোপনে একে-অপরকে সময় দিচ্ছেন। বেশ ফুরফুরে মেজাজেই আছেন এই দুই বলিউড নায়ক-নায়িকা। দিলবার খ্যাত নোরার সঙ্গে একটি অনুষ্ঠানে আইয়ারি অভিনেতা সিদ্ধার্থর দেখা হয়েছিল। সেখান থেকেই ঘনিষ্ঠতা।

তাঁরা এখন পরস্পরকে জানার চেষ্টা করছেন কি না বা সম্পর্ক এখন ঠিক কোন পর্যায়ে আছে, তা জানা যায়নি। কিন্তু যদি তাঁরা পরস্পরকে প্রচুর সময় দেন, তবে ভক্তরা নিশ্চয়ই দৃঢ় বন্ধনের জন্য অপেক্ষা করতে পারেন!

তা ছাড়া যদি তাঁরা সত্যিই ডেটিং করেন এবং আনুষ্ঠানিকভাবে প্রেমের কথা জানান, তবে ভক্তরা নিশ্চয়ই বলিউডে ‘হটেস্ট’ জুটি পাচ্ছেন!

নোরা ও সিধ জুটিকে বেশ পছন্দ করেন ভক্তরা। তাই তাঁরা চাইছেন গুঞ্জন সত্যি হোক।

যদিও নোরা কিছুদিন আগে বলেছেন— অঙ্গদ বেদির সঙ্গে কখনোই তাঁর ডেটিং হয়নি, তবু তাঁকে যে তিনি অনেকটা পছন্দ করতেন, এ কথা বলিউডের সবাই জানেন। চলতি বছরের মার্চে সবাইকে বিস্মিত করে অভিনেত্রী নেহা ধুপিয়াকে বিয়ে করেন অঙ্গদ বেদি। এ দম্পতি এখন প্রথম সন্তানের অপেক্ষায় আছেন।

কিন্তু এটা নিশ্চয়ই সত্য, নোরা ফাতেহি অতীত নিয়ে গোঁ ধরে পড়ে থাকবেন না!

অঙ্গদের বিয়ের পর এ বিষয়ে নোরা ফাতেহিকে জিজ্ঞেস করা হলে তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন, ‘আমি এখনো জানি না, কে এই অঙ্গদ!’

অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রার প্রেমের ব্যাপারেও সবাই জানে। দীর্ঘদিন আলিয়া ভাটের সঙ্গে প্রেম ছিল তাঁর। গত বছর সেই প্রেমে ছেদ ঘটে। আরেক তারকা অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে এখন চুটিয়ে প্রেম করছেন আলিয়া। শোনা যাচ্ছে, শিগগিরই বিয়ে করবেন তাঁরা। বিয়ের ব্যাপারে আলিয়ার বাবাকে জিজ্ঞেস করা হলে, তিনিও কৌশলে বিষয়টি এড়িয়ে যান। তবে না-সূচক কোনো উত্তর আসেনি।

এর আগে অবশ্য কানাঘুষা হয়েছিল, সিদ্ধার্থ শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজের প্রতি আগ্রহী। তবে ভক্তরা এখন বিশ্বাস করছেন, মরোক্কান-কানাডিয়ান সুন্দরী নোরা ফাতেহির সঙ্গে ভালোই জমেছে সিদ্ধার্থর!

সিদ্ধার্থ মালহোত্রাকে ‘জাবারিয়া জদি’ ছবিতে শিগগিরই দেখা যাবে। এ ছবিতে পরিণীতি চোপড়ার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। অন্যদিকে বলিউড সুপারস্টার সালমান খানের ‘ভারত’ ছবিতে অভিনয় করবেন নোরা ফাতেহি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement