Beta

ফারহানের হাতে হাত রেখে কোথায় চলেছেন শিবানি?

০২ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৫

অনলাইন ডেস্ক
আনুষ্ঠানিকভাবে প্রেমের ঘোষণা দিলেন ফারহান আক্তার ও শিবানি দানদেকার। ছবি : ইনস্টাগ্রাম

চলচ্চিত্র নির্মাতা, চিত্রনাট্যকার, প্রযোজক, অভিনেতা, কণ্ঠশিল্পী— এত গুণ যার, তিনি ফারহান আখতার। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বলিউড অঙ্গন সবসময় মুখরিত থাকে। গত বছর স্ত্রী অধুনা ভবানির সঙ্গে বিচ্ছেদের পর শ্রদ্ধা কাপুরের সঙ্গে বেশ কিছুদিন প্রেমের গুঞ্জন ছিল ফারহানের। এখন, ফের তিনি ভালোবাসার মানুষ খুঁজে পেয়েছেন। তিনি সংগীতশিল্পী, মডেল, অভিনেত্রী শিবানি দানদেকার।

ইনস্টাগ্রামে শিবানি একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, রাস্তায় ফারহান আক্তারের হাতে হাত রেখে শিবানি হাঁটছেন, যদিও ফারহানের মুখ দেখা যাচ্ছে না। তবে শিবানির মুখ দেখা যাচ্ছে, বেশ ফুরফুরে লাগছে তাঁকে।

গত ২৭ আগস্ট ছিল শিবানির জন্মদিন। ওই দিন ফারহান চুমুর ইমোজি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন শিবানিকে। আর ইনস্টাগ্রামে পোস্ট করা এ ছবিটি কানাডা ভ্রমণের। ছবিতে শিবানি-ফারহান হাত ধরে হাঁটছেন। শিবানি ছিলেন ক্যামেরার সম্মুখে। নেটিজেনদের বুঝতে দেরি হয় না, এই মানুষটি আর কেউ নন, ফারহান আক্তার। ছবিতে এ পর্যন্ত ৭৭ হাজারের বেশি লাইক পড়েছে।

গণমাধ্যমগুলো বলছে, শিবানি ব্যক্তিগত ভ্রমণে কানাডায় গেছেন। তাঁর সফরসঙ্গী তিনজন— শংকর, এহসান ও লয়। ফারহানও এই কনসার্ট ট্যুরের অংশীজন।

গুঞ্জন আছে, গত ছয় মাস ধরে ফারহান ও শিবানি চুটিয়ে প্রেম করছেন। এই যুগলের প্রথম সাক্ষাৎ হয় জি টিভি শো ‘আই ক্যান ডু দ্যাট’-এ। আর তার পরের দিনগুলো ইতিহাস!

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement