Beta

মেয়ে-নাতনিকে উৎসর্গ করে অমিতাভ বচ্চনের নতুন কবিতা

০১ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৩

অনলাইন ডেস্ক
বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন, তাঁর মেয়ে শ্বেতা বচ্চন নন্দা ও নাতনি নাভিয়া নাভেলি নন্দা। ছবি : সংগৃহীত

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন, যিনি বহুবার বলেছেন মেয়েরাই সেরা, মেয়ে শ্বেতা বচ্চন নন্দা ও নাতনি নাভিয়া নাভেলি নন্দাকে উৎসর্গ করে একটি কবিতা লিখেছেন। ভক্তদের উদ্দেশে সেই কবিতা শেয়ারও করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে।

শুক্রবার অমিতাভ বচ্চন কবিতাটি টুইটারে পোস্ট করেন। মেয়ে শ্বেতা বচ্চন একটি নতুন ফ্যাশন ব্র্যান্ড উদ্বোধন করেছেন কিছুদিন আগে। প্রচারণার জন্য মা-মেয়ে শ্বেতা-নাভিয়া ক্যামেরার সামনে পোজ দেন। আর কবিতাটিও ওই ফ্যাশন ব্র্যান্ডের প্রচারণার জন্যই। মেয়ে ও নাতনির জন্য গর্ববোধ করেন, এ কথা এর আগেও বলেছেন মেগাস্টার অমিতাভ।

শ্বেতা বচ্চনের নতুন ফ্যাশন ব্র্যান্ডটির সঙ্গে যুক্ত আছেন তাঁর বন্ধু মনীষা জয়সিং। খবর ডিএনএর।

উদ্বোধনের পরও পিঙ্ক অভিনেতা অমিতাভ বচ্চন সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর মেয়ের উদ্দেশে হৃদয়-ঊষ্ণ-করা অসাধারণ বার্তা লিখেন।

কবিতাটির ভাবানুবাদ করলে দাঁড়ায়—

‘গর্বিত আমি

মেয়েরা দেখছে মুখ সাফল্যের

নিজের চেষ্টায়

তাঁরা যেন হার, জপমালা স্বর্ণের

অমূল্য এ অলংকার, প্রয়োজন রক্ষার’

মা শ্বেতা বচ্চন নন্দা ও মেয়ে নাভিয়া নাভেলি নন্দা। ছবি : সংগৃহীত

জনসমক্ষে শ্বেতা ও নাভিয়াকে বেশ কয়েকবার একসঙ্গে দেখা গেছে। গত মাসে বাবা অমিতাভ বচ্চনের সঙ্গে তিনি একটি বিজ্ঞাপন করেছিলেন, যেটি নিয়ে বিতর্ক ওঠে। সমালোচনার পর বিজ্ঞাপনটির প্রচারও বন্ধ করে দেওয়া হয়।

বিজ্ঞাপনটির মাধ্যমেই শ্বেতা বচ্চনের অভিনয়ে অভিষেক হয়। কিন্তু অল ইন্ডিয়া ব্যাংক অফিসার্স কনফেডারেশন বলে, বিজ্ঞাপনটি ব্যাংক কর্মকর্তাদের মানহানি করেছে। সংগঠনটিতে তিন লাখ ২০ হাজার সদস্য। বিজ্ঞাপনটির বিষয় ছিল কল্যাণ জুয়েলার্স। পরে বিজ্ঞাপনটির প্রচারণা বন্ধ হয়ে যায়।

যাহোক, চলতি বছর শ্বেতা বচ্চন নন্দার দারুণ কাটছে। বছরের শুরুতে শ্বেতা ঘোষণা দেন, তাঁর প্রথম উপন্যাস ‘প্যারাডাইজ টাওয়ারস’ বিখ্যাত প্রকাশনা সংস্থা হারপার কলিনস থেকে মুদ্রিত হবে। আর এখন নতুন পোশাক ব্র্যান্ড বাজারে এলো।

বলিউডের শাহেনশাহ নিজের একটি ছবিও পোস্ট করেছেন। মেয়ের কাছ থেকে একটি কালো হুডি উপহার পেয়েছেন তিনি। গার্ল পাওয়ার লেখা ওই হুডি পরে ছবি তোলেন তিনি। ক্যাপশনে অমিতাভ লিখেন, ‘নারী শক্তি... হুডিটি এমএক্সএস ওয়ার্ল্ড-এর... এটি বিশেষভাবে আমার জন্য তৈরি, বানিয়েছেন ঘরের নারী শক্তি শ্বেতা।’

অমিতাভ বচ্চন এখন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এ ছবিতে রয়েছেন অন-স্ক্রিন অফ-স্ক্রিন রোমান্টিক জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। এছাড়া আমির খানের ‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতেও তাঁকে দেখা যাবে। আগামী ৭ নভেম্বর ছবিটি মুক্তি পাবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement