Beta

কেমন চলছে ঈদের তিন ছবি?

৩০ আগস্ট ২০১৮, ১৬:৩৩

শেষ হয়েছে ঈদের ছুটি। আবারও কর্মব্যস্ত হয়ে উঠছে মানুষের জীবন। তবে তাতে ভাটা পড়েনি সিনেমা হলে। কারণ এখন পর্যন্ত মানুষ হলে ভিড় করছে ঈদে মুক্তিপ্রাপ্ত ছবিগুলো দেখার জন্য।

ঈদকে কেন্দ্র করে সারা দেশে মুক্তি পেয়েছে মোট তিনটি ছবি। ছবিগুলো হলো : ওয়াজেদ আলী সুমন পরিচালিত, শাকিব খান-শবনম বুবলী অভিনীত ‘ক্যাপ্টেন খান’; একই পরিচালকের চলচ্চিত্র ‘মনে রেখ’, যাতে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও কলকাতার শিল্পী বনি সেনগুপ্ত এবং মুস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’, এটাতে অভিনয় করেছেন মাহি ও সাইমন ।

পল্টনে অবস্থিত জোনাকি সিনেমা হলে সহকারী ম্যানেজার আলতাফ আলী এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা ক্যাপ্টেন খান ছবিটি ঈদে মুক্তি দিয়েছি। ঈদের দিন দর্শক কিছুটা কম থাকলেও ঈদের দিন রাত থেকে দর্শক হলে এসেছে। পরের দিন থেকে দর্শক ছিল সন্তোষজনক। তবে তুলনামূলক ভাবে কয়েকদিন ধরে দর্শক আরো বাড়ছে। আসলে কোরবানির ঈদে বেশির ভাগ মানুষ ঈদ করতে গ্রামের বাড়ি চলে যায়। যে কারণে ঢাকা ও তার আশপাশের সিনেমা হলে দর্শক কিছুটা কম হয়। এখন সবাই ঈদ শেষে ফিরছেন। আমাদের সিনেমা হলেও দর্শক বাড়ছে। আশা করি আগামী সপ্তাহে আরো ভালো ব্যবসা করব।’

কাকরাইলে অবস্থিত রাজমণি সিনেমা হলে চলছে ‘মনে রেখ’। হলের ম্যানেজার দিলীপ কুমার এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা আসলে হতাশ। কারণ ঈদের দিন থেকে ছবিটি দর্শক দেখছে না। আমরা ভালো ছবি বলি সেই ছবিকে, যে ছবি দর্শক দেখে। বাংলাদেশে শাকিব খানের ছবি ছাড়া আসলে অন্য কোনো ছবি ব্যবসা করতে পারছে না। ভালো ছবি মুক্তি পেলে প্রথম দিনের তুলনায় দ্বিতীয় দিন ভিড় হয়। কিন্তু এই ছবিটি একই তালে চলছে। আজ একশর মতো দর্শক নিয়ে আমরা ছবিটি চালাচ্ছি।

পদ্মা সিনেমা হলে চলছে ‘জান্নাত’ ছবিটি। হলের সহকারী ম্যানেজার আব্দুর রহমান বলেন, ‘ঈদের দিন থেকে ছবিটি মোটামুটি চলছে। ঈদের সময় যেমন দর্শক হলে আসে, সেই তুলানায় দর্শক কম। তবে দুদিন ধরে কিছুটা দর্শক বেড়েছে।’

তিনটি ছবির মধ্যে দেশের অধিকাংশ সিনেমা হলে মুক্তি পেয়েছে শাকিব খানের ‘ক্যাপ্টেন খান’। শান্ত এন্টারপ্রাইজ প্রযোজিত এই ছবিটি ২২২টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। ছবির পরিবেশক শাপলা মিডিয়া।

হার্টবিট প্রোডাকশনের চলচ্চিত্র ‘মনে রেখ’ ছবিটি দেশের ৬৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। মুস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবিটি দেশের ২১টি সিনেমা হলে মুক্তি পেয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement