Beta

শাহরুখ-পুত্র আরিয়ানের সঙ্গে শ্রীদেবী-কন্যা খুশি?

২৯ আগস্ট ২০১৮, ২২:৫০

অনলাইন ডেস্ক
বলিউড তারকা শ্রীদেবী-কন্যা খুশি কাপুর ও শাহরুখ-পুত্র আরিয়ান খান। ছবি : সংগৃহীত

সদ্য প্রয়াত বলিউড তারকা শ্রীদেবী-কন্যা খুশি কাপুর বেশ কিছুদিন ধরেই গণমাধ্যমের শিরোনাম হচ্ছেন। বলিউডে অভিষেকের আগেই অন্তর্জালে বেশ জনপ্রিয় তিনি। এর আগে খুশির বোন জাহ্নবী কাপুর বলিউডে অভিষিক্ত হয়েছেন। এবার খুশি?

খুশি কাপুরকে বড় পর্দায় দেখার জন্য ভক্তরা মুখিয়ে আছেন। তাদের স্বপ্ন পূরণ হতে চলেছে, এমনটাই খবর একটি জনপ্রিয় দৈনিকের। খবর ইন্ডিয়া টুডের।

দ্রুতই খুশির অভিষেক হতে যাচ্ছে। পরিচালক করণ জোহর খুশি কাপুরের বাবা বনি কাপুরের কাছ থেকে সম্মতি নিয়েছেন। যদিও খুশির অভিষেক নিয়ে সর্বোচ্চ গোপনীয়তা বজায় রাখা হচ্ছে, তাঁরা একটি ভালো চিত্রনাট্য খুঁজছেন, কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে দৈনিককে।

খুশির বড় বোন জাহ্নবী কাপুরও করণ জোহরের ‘ধড়ক’ সিনেমা দিয়ে বলিউডে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। তাঁর অভিষেক নিয়ে করণের মহাপরিকল্পনা ছিল। আর তাতে তিনি সফলও।

শোনা যাচ্ছে, বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ানের প্রথম ছবিতে খুশি কাপুর জুটি বাঁধবেন। এই দুই তারকা পুত্র-কন্যাকে এক ছবিতে অভিষেক করানোর পরিকল্পনা করণ জোহরের।

সূত্রটি বলেছে, ‘এটাই করণ জোহরের গেম-প্ল্যান। দেখা যাক কী হয়।’

গত বছর এক সাক্ষাৎকারে করণ বলেছিলেন, ৭০ মিলিমিটার পর্দায় দেখার জন্য ভক্তদের আরো কয়েক বছর অপেক্ষা করতে হবে, যতদিন না আরিয়ান তাঁর পড়াশোনা শেষ করে। আরিয়ান যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়ায় চলচ্চিত্র নির্মাণ বিষয়ে পড়াশোনা করছেন।

‘ফেরার পর সে সিদ্ধান্ত নেবেন, যদি সে সিনেমা করতে চায়। যদি সে করে, তবে অবশ্যই পরিচালক হিসেবে আমি এর বড় অংশ হব অথবা শুধু সহায়তা করব। আরিয়ান আমার ছেলের মতো’, বলেন তারকা পরিচালক করণ জোহর।

একসাথে এই মহাতারকা পুত্র-কন্যাকে রুপালি পর্দায় দেখার জন্য ভক্তদের তর সইছে না!

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement