Beta

শার্লিনের নাচে মাতাল নেপাল

২৯ আগস্ট ২০১৮, ২০:৫৭

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া নেপালে একটি অনুষ্ঠানে নাচছেন। ছবি : সংগৃহীত

ভারতের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শার্লিন চোপড়া, যিনি ‘কামসূত্র’ থ্রিডি ছবির জন্য বিখ্যাত; ঝড় তুলেছেন নেপালে। একটি অনুষ্ঠানে শার্লিন নাচেন। উপস্থিত দর্শকদের মাতানোর পর তা এখন অনলাইনও মাতাচ্ছে।

বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন প্লেবয়ের প্রচ্ছদকন্যা শার্লিন চোপড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল জনপ্রিয়। তাঁর বিতর্কিত বিভিন্ন ছবি ও ভিডিও মাঝে-মধ্যেই ঝড় তোলে অনলাইনে। এবার নেপালে নেচে আবারও পাদপ্রদীপের আলোয় এলেন!

ভিডিওতে জনপ্রিয় গান ‘মেরে রাশকে কামাড়’ তালে মঞ্চে নাচতে দেখা যায় শার্লিন চোপড়াকে। নেপালে একটি অনুষ্ঠানে শার্লিন চোপড়া স্টেজ পারফর্ম করেন। তাঁর মনমাতানো নাচে দর্শকরা পাগলপ্রায়।

শার্লিনের নাচের ওই ভিডিওটি অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা বারবার দেখছেন ভিডিওটি। ইনস্টাগ্রামে ভিডিওটি এক লাখের ওপর ভিউয়ার্স পেয়েছে। খবর ডিএনএর।

শুধু নাচের জন্যই নয়, শার্লিন চোপড়া নতুন গাড়ি কিনেছেন, এ খবরও গণমাধ্যমগুলো ফলাও করে প্রচার করেছে।  তিনি ৮৭ লাখ রুপি দিয়ে একটি নতুন গাড়ি কেনেন।

শার্লিন চোপড়া ১৯৮৪ সালের ১১ ফেব্রুয়ারি ভারতের হায়দরাবাদে জন্মগ্রহণ করেন। ২০০৫ সালে ‘টাইম পাস’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় তাঁর। এখন পর্যন্ত শার্লিন চোপড়া বলিউডের একমাত্র অভিনেত্রী, প্লেবয় ম্যাগাজিনে যার নগ্ন-প্রচ্ছদ ছাপা হয়েছিল।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement