Beta

পুরস্কারে উচ্ছ্বসিত সংগীতশিল্পী কামিলা

২২ আগস্ট ২০১৮, ২০:৩৫

অনলাইন ডেস্ক

বিয়োন্স, ব্রুনো মারস ও ড্রেকের মতো বিশ্বখ্যাত তারকা সংগীতশিল্পীদের পেছনে ফেলে সোমবার এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড-২০১৮ (ভিএমএ)-এর দুটো গুরুত্বপূর্ণ পুরস্কার নিজের ঘরে তুলেছেন কিউবান শিল্পী কামিলা কাবেলো।

মাত্র ২১ বছর বয়সেই গুরুত্বপূর্ণ এ পুরস্কার জিতলেন কাবেলো। আর্টিস্ট অব দ্য ইয়ার ও ভিডিও অব দ্য ইয়ার— এ দুটি পুরস্কার জেতেন তিনি। র‍্যাপার কার্ডি বি জিতে নেন বছরের সেরা নতুন শিল্পীর পুরস্কার। ‘সং অব সামার’ গানে নাচের জন্য সেরার পুরস্কার পান জে বালভিন ও ব্যাড বানি।

পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত কামিলা। বলেন, ‘আমি বিশ্বাসই করতে পারছি না এগুলো আমার!’ মাত্র দুই বছর আগে একক গানে ক্যারিয়ার শুরু করেন তিনি।

জুলাইয়ে সন্তান জন্মের পর প্রথমবারের মতো জনসমক্ষে এলেন নিউইয়র্কের র‍্যাপার কার্ডি বি। জিতলেন সেরা নতুন শিল্পীর পুরস্কার। বলেন, ‘কয়েক মাস আগে মানুষ বলত, সন্তানের জন্ম দিয়ে তুমি তোমার ক্যারিয়ার শেষ করেছ। আমার বাচ্চা আছে... এবং এখন আমি পুরস্কার জিতেছি।’

তবে বড় পুরস্কারটি জিতেছেন ডোনাল্ড গ্লোভার। তাঁর তিনটি মিউজিক ভিডিও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ‘দিস ইজ আমেরিকা’র গল্পটি যুক্তরাষ্ট্রে কালোদের পরিচয় ও পুলিশের নৃশংসতা নিয়ে।

কিকি চ্যালেঞ্জ খ্যাত কানাডিয়ান র‍্যাপার ড্রেক, যিনি অ্যালবাম বিক্রয় ও অনলাইন স্ট্রিমিংয়ে বর্তমানে শীর্ষদের একজন, তাঁকে খালি হাতে ফিরতে হয়েছে। শুধু তিনিই নন, গ্রামি জয়ী ব্রুনো মারসও ফিরেছেন খালি হাতে।

অনুষ্ঠানে জেনিফার লোপেজ গান গেয়ে শোনান, নাচেন। গত সপ্তাহে ৭৬ বছর বয়সে মারা যান আমেরিকান কিংবদন্তি সংগীতশিল্পী, গীতিকার, পিয়ানোবাদক আরিথা ফ্রাংকলিন। তাঁর স্মরণে বক্তব্য দেন বিশ্বখ্যাত সংগীততারকা ম্যাডোনা। এরপর ফ্রাংকলিনের গানের জীবন নিয়ে একটি ভিডিও দেখানো হয়।

১২ জন অভিবাসী শিশুসহ র‍্যাপার লজিক মঞ্চে ওঠেন। সবার পরনে ছিল সাদা টি-শার্ট। বলেন, ‘আমরা সবাই মানুষ।’ তারপর তিনি তাঁর বিখ্যাত গান ‘ওয়ান ডে’ গেয়ে শোনান। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement