Beta

‘ভারত’-এ প্রিয়াঙ্কা নন, ক্যাটরিনা

২৯ জুলাই ২০১৮, ২০:৫৪

ফিচার ডেস্ক
বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও প্রিয়াঙ্কা চোপড়া (ডানে)। ছবি : সংগৃহীত

‘বিশেষ’ কারণ দেখিয়ে আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর স্থলে সুপারস্টার সালমান খানের সঙ্গে জুটি বাঁধবেন ক্যাটরিনা কাইফ। এক টুইটে এ খবর জানিয়েছেন পরিচালক জাফর।

দুদিন আগে অবশ্য ‘ভারত’-এ প্রিয়াঙ্কার না থাকার খবর জানিয়েছিলেন পরিচালক আলী আব্বাস। বলেছিলেন, বিশেষ কারণে সিনেমাটিতে কাজ করছেন না প্রিয়াঙ্কা। বয়ফ্রেন্ড নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধতেই প্রিয়াঙ্কা চোপড়ার এ সিদ্ধান্ত। প্রিয়াঙ্কার নতুন জীবনের জন্য শুভেচ্ছাও জানিয়েছিলেন তিনি। এর পরই অবশ্য গুঞ্জন ওঠে তবে সালমান খানের সঙ্গে জুটি বাঁধছেন কে? অবশেষে পরিচালক জানালেন, ‘ভারত’-এ সালমান খানের সঙ্গী হচ্ছেন ক্যাটরিনা কাইফ।

প্রিয়াঙ্কার সিদ্ধান্তে অবশ্য নাখোশ হয়েছেন রিল লাইফ প্রযোজনা প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী নিখিল নমিত। হতাশা জানানোর পর  প্রিয়াঙ্কা চোপড়াকে ‘অপেশাদার’ বলতেও ছাড়েননি ‘ভারত’ প্রযোজক।  তিনি বলেন, নিক জোনাসের সঙ্গে বাগদানের কারণ দেখিয়ে ‘ভারত’ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।  হুট করেই তাঁর এ সিদ্ধান্ত অপেশাদারত্বের লক্ষণ।

বিভিন্ন সূত্র থেকে জানা যায়, ক্যাটরিনা কাইফ আগামী সেপ্টেম্বরেই ‘ভারত’ টিমের সঙ্গে যোগ দিচ্ছেন।  যদিও এখনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

অবশ্য বলিউডডের আরেক জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গেও যোগাযোগের গুঞ্জন শোনা যায়। তবে অন্য সিনেমার সঙ্গে যুক্ত থাকায় ‘ভারত’-এ 'সময়' দিতে পারছেন না কারিনা, এমনটাই জানা গেছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement