Beta

৮৫ পর্বে তারকাবহুল ‘কাগজের ফুল’

২৫ জুলাই ২০১৮, ১৭:৩৮

ফিচার ডেস্ক
‘কাগজের ফুল’ নাটকটির একটি দৃশ্যে নাঈম ও নাদিয়া। ছবি : সংগৃহীত

‘কাগজের ফুল’ ধারাবাহিক নাটকটিতে অভিনয় করছেন অনেক তারকা শিল্পী। এনটিভিতে আজ বুধবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটকটির ৮৫তম পর্ব।

নাটকটি প্রতি সপ্তাহের বুধ ও বৃহস্পতিবার প্রচার হচ্ছে। মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।

নাটকটির বিভিন্ন চরিত্রে  অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, এফ এস নাঈম, সোহানা সাবা, শিল্পী সরকার অপু, সাজু খাদেম, নাদিয়া মীম, রাশেদ মামুন অপু, শেলী আহসান, জয়রাজ, নরেশ ভুইয়া, হিমে হাফিজ, হাসিমুন্নেসা, আশরাফুল আশীষ, আশিক চৌধুরী প্রমুখ।

‘কাগজের ফুল’ নাটকটিতে দেখা যায়, শফিকের বাবা ছিলেন মুক্তিযোদ্ধা। যুদ্ধ-পরবর্তী নানা ঘটনার কারণে তিনি নিজেকে সবার থেকে আড়াল করে রাখেন। কারো সঙ্গেই জাতি নিয়ে কথা বলতে চাইতেন না। শফিকের পনেরো বছর বয়সে তিনি মারা যান। মা আর ছোট ভাই শাহীনের দায়িত্ব এখন অনেকটাই শফিকের ওপর পড়ে। পড়াশোনা শেষ করে কিছুদিন চাকরিও করেছে সে। ভার্সিটি পড়ুয়া শাহীন বড় ভাইয়ের আগেই বিয়ে করে ফেলায় সংসারে এক ধরনের অস্থিরতা তৈরি হয়। একদিন মাকে নিয়ে ডাক্তার ফিরোজের কাছে যায় শফিক। তিনিও মুক্তিযোদ্ধা। তিনি শফিককে কিছু পরামর্শ দেন। সে অনুযায়ী শফিক তার মাকে ঢাকায় রেখে গ্রামে চলে যায়। সেখানে নতুন জীবন শুরু হয় তার, শুরু হয় নতুন গল্প।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement