Beta

শীতে শুরু হবে এফডিসি মসজিদের কাজ

১৮ মে ২০১৮, ১৯:৫৮

প্রায় এক বছর ঝুলে থাকার পর গত ২৬ এপ্রিল বৃহস্পতিবার এফডিসিতে নতুন মসজিদ নির্মাণের অনুমতি পেয়েছে মজিদ মোল্লা ফাউন্ডেশন। নিজেদের অর্থায়নেই তারা এই মসজিদটি গড়ে দিচ্ছে।

নরসিংদীর কৃতি সন্তান থারমেক্স গ্রুপের ব্যবস্থাপক পরিচালক ও মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান দান বীর জনাব,আব্দুল কাদির মোল্লা নিজস্ব অর্থায়নে মসজিদটি নির্মাণ করে দিচ্ছেন। আবদুল কাদির মোল্লার ঘনিষ্ঠজন অভিনেতা সনি রহমান জানান,‘সারাদেশে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে মসজিদ নির্মাণ করেন মজিদ মোল্লা ফাউন্ডেশন। তারা বছরের নির্দিষ্ট একটি সময় মসজিদ নির্মাণ করে থাকেন।  মসজিদের অনুমতির জন্য এফডিসি কর্তৃপক্ষ দীর্ঘ এক বছর সময় নিয়েছেন। তবে এমন সময় অনুমতি পেলো যখন তাদের এই বছরের সময় শেষ।কারণ, বৃষ্টির সময় তারা কোনো নির্মাণের কাজ করেন না।

অভিনেতা সনি রহমান আরো বলেন,‘এই মসজিদের অনুমতি চেয়ে প্রায় এক বছর লেগে গেলো। একজন মানুষ নিজের টাকা দিয়ে এফডিসিতে মসজিদটি নির্মাণ করে দিচ্ছিলেন,তাও আবার আমরা চলচ্চিত্র পরিবারের পক্ষ থেকে একটি মসজিদের আবেদন করি। অতচ এফডিসির কর্তৃপক্ষ এক বছর সময় নিলো অনুমতি দিতে। বিষয়টি দুঃখজনক’।

বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে এফডিসির মসজিদে মুয়াজ্জিন মোহাম্মদ জাকির হোসেন বলেন,‘এখন রোজার দিন শুরু হয়েছে,সঙ্গে বৃষ্টি।অতছ আমাদের মসজিদটি ভাঙ্গা। এই অবস্থায় জেনেছি শীতে মসজিদের কাজ শুরু হবে। অতছ এক বছর আগে থেকে এটি ভাঙ্গা হয়েছে। এমন অবস্থায় নামাজ পড়তে অনেক সমস্যা হচ্ছে’।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement