Beta

২০ প্রেক্ষাগৃহে ‘ধূসর কুয়াশা’

০৩ মে ২০১৮, ১৭:৪৭

উত্তম আকাশ পরিচালিত, হিসাম মাল্টিমিডিয়া প্রযোজিত ও পরিবেশিত ‘ধূসর কুয়াশা’ চলচ্চিত্রটি কাল ৪ মে শুক্রবার মুক্তি পাবে। সারা দেশে ২০টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ছবিটি। গতকাল বুধবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন ছবিটির নায়ক ও প্রযোজক মু্ন্না। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ছবিটির পরিচালক উত্তম আকাশ, প্রযোজক নেতা মো. ইকবাল হোসেন জয়, খল অভিনেতা সিবা শানু, ডন, কণ্ঠ শিল্পী রাফাত, গীতিকার-সাংবাদিক এস কে দীপ ও পরিচালক মোস্তাফিজুর রহমান বাবুসহ অনেকেই। 

সংবাদ সম্মেলনে উত্তম আকাশ বলেন, ‘ছবির কাহিনীটা অন্য ১০টা ছবি থেকে আলাদা। এটাই ছবির বিশেষত্ব। এ ছবিতে নবাগত নায়ক মুন্না মোটামুটি ভালোই অভিনয় করেছেন। মুন্না একজন মেরিন ইঞ্জিনিয়ার। মেরিন ইঞ্জিনিয়ার হওয়া সত্ত্বেও চলচ্চিত্রের প্রতি তাঁর রয়েছে গভীর ভালোবাসা। সে ভালোবাসা থেকেই চলচ্চিত্রে আসা। আশা করি দর্শকরা ছবিটি দেখে ঠকবেন না।’

নায়ক- প্রযোজক মুন্না বলেন, ‘আমি চলচ্চিত্রে নবাগত হলেও ভালোভাবে ছবির কাজটি করার চেষ্টা করেছি। ৪ মে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে আমার চরিত্রের নামও থাকছে মুন্না। এ ছবির গল্প মৌলিক। আশা করছি, সব শ্রেণির দর্শকের পছন্দের ছবি হবে এটি। আমি শখ থেকেই চলচ্চিত্রে অভিনয় ও প্রযোজনায় এসেছি। আমি কানাডা প্রবাসী। ছোটবেলা থেকেই আমার চলচ্চিত্র প্রতি অগাধ ভালোবাসা। এই ভালোবাসা থেকেই চলচ্চিত্রে আসা। আমি চলচ্চিত্রে এসে অনেক কিছু শিখেছি। আশা করি আমার এই শিক্ষা আগামী দিনের ছবি প্রযোজনা করতে কাজে লাগবে। আমি আমার চরিত্র সাধ্যমতো ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। এখন দর্শকরাই বিচার করবেন আমি কতটুকু সফল হয়েছি।’ সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, আগামীতে আরো দুটি ছবি প্রযোজনা করবেন। এর একটির কাজ আগামী দু-এক মাসের মধ্যেই শুরু হবে।
 
‘ধূসর কুয়াশা’ছবিতে মুন্নার নায়িকা হচ্ছেন নিপুণ। ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পুষ্পিতা পপি, সেলিম চৌধুরী, আমিন আজাদ, বিলাস, শিবা সানু, রিনা খান, এস আই ফারুক প্রমুখ। এ ছবির গানে কণ্ঠ দিয়েছেন কনা, কিশোর ও ঐশী। সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ ও ইমন সাহা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement