মাকে দাফন করে ফেরার পথে মেয়ে-নাতনির মৃত্যু

নওগাঁ সদর উপজেলায় ট্রাকের চাপায় মা ও মেয়ে নিহত হয়েছে। এ ঘটনায় ওই পরিবারের গৃহকর্তা ও আরেক মেয়ে আহত হয়েছেন। এ ঘটনার পর স্থানীয়রা নওগাঁ-রাজশাহী মহাসড়ক অবরোধ করে প্রায় এক ঘণ্টা বিক্ষোভ করেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আজ সোমবার সকালে উপজেলার ডাক্তারের মোড় বটতলী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আদুরী বেগম (২৫) ও তাঁর মেয়ে শম্পা (৬)। এ ঘটনায় আহত হয়েছেন আদুরি বেগমের স্বামী শহীদুল ইসলাম ও তাঁদের আরেক মেয়ে পারভীন আক্তার। তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও নওগাঁ সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের বাড়ি উপজেলার বর্ষাইল ইউনিয়নের ধোপাইপুর গ্রামে।

নওগাঁয় ১০ হাজার আমগাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা

যত দূর চোখ যায় শুধুই আম বাগান। গত মৌসুমে এ গাছগুলোতে আম ধরেছিল। এবারের মৌসুমে পরিপূর্ণ মুকুল আসত। কিন্তু তার আগেই রাতের আঁধারে প্রায় ৬৩ বিঘা জমির ১০ হাজার আমগাছ কেটে সাবার করে দিয়েছে দুর্বৃত্তরা। এমন শত্রুতায় পথে বসার উপক্রম হয়েছে ১২ আমচাষির। সর্বস্বান্ত হয়ে গেছে তারা। চোখের সামনে এ দৃশ্য তারা যেন আর সহ্য করতে পারছে না। নীরবে চোখের পানি ফেলছে। কিন্তু কপাল চাপড়ানো ছাড়া তাদের এখন আর কিছুই করার নেই। কারো সঙ্গে এই ১২ জনের কোনো বিবাদ নেই। শত্রুতাও নেই।

মুঠোফোনে কথা বলতে বলতে প্রাণ গেল এসআইয়ের

নওগাঁর রাণীনগর থানায় কর্মরত পুলিশের উপপরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান (৪৮) ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে রাণীনগর রেলস্টেশনের অদূরে চিলাহাটি থেকে খুলনাগামী আন্তনগর রুপসা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। প্রথমে তাঁকে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বিকেল ৪টার দিকে মারা যান তিনি।

নিহত এসআই আক্তারুজ্জামান সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা। তিনি গত বছরের ২৬ জানুয়ারি থেকে রাণীনগর থানায় এসআই পদে কর্মরত ছিলেন।

রাণীনগর উপজেলা যুবদলের সভাপতি গ্রেপ্তার

সাজাপ্রাপ্ত পলাতক আসামি নওগাঁর রাণীনগর উপজেলা যুবদলের সভাপতি এমদাদুল ইসলাম এমদাদকে (৪৪) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার সকালে উপজেলার গোনা ইউনিয়নের প্রেমতলী এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। আজ বিকেলে তাঁকে আদালতে পাঠানো হয়েছে। এমদাদ উপজেলার বেতগাড়ী এলাকার বাসিন্দা।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল হক জানান, ২০১৭ সালে এমদাদের বিরুদ্ধে অর্থ লেনদেন সংক্রান্ত বিষয়ে আদালতে মামলা হয়। এরপর আদালত তাঁকে সাজা দেন। এরপর থেকেই এমদাদুল পলাতক ছিলেন।

নওগাঁ সীমান্তে বিএসএফের হাতে ৭ বাংলাদেশি আটক

নওগাঁর পোরশা উপজেলার হাপানিয়া সীমান্তে সাত বাংলাদেশিকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। আজ মঙ্গলবার ভোরে হাপানিয়া সীমান্তের ২৩১/২৩২ পিলার এলাকা দিয়ে ভারতে অনুপ্রবেশকালে বিএসএফ তাদের আটক করে।

আটক ব্যক্তিরা হলেন পোরশা উপজেলার দুয়ারপাল গ্রামের সইবুর রহমান (২৬), রাংগাপুকুর গ্রামের আতাবুর ইসলাম (২২), বিষ্ণপুর বেড়াচকি গ্রামের রেজাউল ইসলাম (২৫), কালাইবাড়ি গ্রামের বিফল কুমার (৩০), আজাদ হোসেন (৩২), জহুরুল ইসলাম (৩২) ও হাকিম উদ্দিন (৩৬)।

নওগাঁয় একই দিনে দুই মাদ্রাসাছাত্রী ধর্ষিত, আটক ২

নওগাঁর ধামইরহাট উপজেলায় একই দিনে দুই মাদ্রাসা শিক্ষার্থী ধর্ষিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধামইরহাট থানা পুলিশ দুই যুবককে আটক করেছে।

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ সদস্য নিহত

নওগাঁর ধামইরহাট উপজেলার হযরতপুর এলাকায় একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই জেলা গোয়েন্দা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) বাসির উদ্দিন ও কনস্টেবল মনির হোসেন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার আগ্রাদ্বিগুণ এলাকায় অভিযান শেষে ১১৩ বোতল ফেনসিডলসহ এক যুবককে আটক করে ফেরার পথে হযরতপুরে এ দুর্ঘটনা ঘটে।

জামিনে মুক্তির আগেই জীবন থেকে মুক্তি

মাদকের মামলায় জামিন পেয়েও জেলা কারাগার থেকে বের হওয়া হলো না নওগাঁর ধামইরহাট উপজেলার কমলপুরের সাদ্দাম হোসেন ভুট্টুর (২৭)। হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে দাবি করেছে কারা কর্তৃপক্ষ।

গতকাল মঙ্গলবার বিকেলে যখন আদালত থেকে সাদ্দামের জামিনের কাগজপত্র নওগাঁ জেলা কারাগারে এসে পৌঁছায় ততক্ষণে জীবন থেকে মুক্তি পেয়ে যান তিনি।

​নওগাঁয় ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

নওগাঁর পত্নীতলায় পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মেহেদী হাসান (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ বুধবার ভোর রাতে পত্নীতলা উপজেলার শিহারা ইউনিয়নের লোদিপুর খাড়ির ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, মেহেদী হাসান শীর্ষ মাদক ব্যবসায়ী এবং সন্ত্রাসী। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক সম্পর্কিত কমপক্ষে ১৭টি মামলা রয়েছে।

নিহত মেহেদী হাসানের বাড়ি নওগাঁর বদলগাছী উপজেলার সাগরপুর গ্রামে।

নওগাঁয় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামীর দাবি ডাকাতির ঘটনা

নওগাঁর সাপাহারে স্ত্রীকে শ্বাসরাধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। কিন্তু নিহত গৃহবধূর স্বামী বিষয়টিকে ডাকাতির ঘটনা বলে চালানোর চেষ্টা করছেন। গতকাল শনিবার দিবাগত রাতে উপজেলার বিদ্যানন্দী বাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

Pages