মাদক কারবারিদের সঙ্গে সখ্য, দুই পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

চুয়াডাঙ্গার জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া ও শাহপুর ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত উপপরিদর্শক (এসআই) শহিদুজ্জামানকে পুলিশ লাইন্সে প্রত্যাহার করা হয়েছে। মাদক কারবারিদের সঙ্গে সখ্যতার অভিযোগে আজ সোমবার দুপুরে তাদের প্রত্যাহার করা হয়।

পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘জীবননগর থানাধীন শাহপুর পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত এসআই শহিদুজ্জামানের বিরুদ্ধে মাদক কারবারীদের সঙ্গে সখ্যতার অভিযোগ রয়েছে। এজন্য তাঁকে এবং তাঁর টিম লিডার জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়াকে ব্যর্থতার অভিযোগে পুলিশ লাইন্সে প্রত্যাহার করা হয়েছে।’

চুয়াডাঙ্গায় বিআরটিএ অফিসের তিন দালালকে তিন দিনের কারাদণ্ড

চুয়াডাঙ্গায় বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) কার্যালয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) অভিযানে তিন দালালকে তিন দিনের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয় এলাকায় অবস্থিত বিআরটিএ অফিসে এ অভিযান চালায় দুদক।

দুদকের অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওয়াশীমুল বারী। 

দণ্ডপ্রাপ্তরা হলেন চুয়াডাঙ্গা শহরের সাদেক আলী মল্লিকপাড়ার মো. ইমরান (২৯), কেদারগঞ্জের উজ্জ্বল হোসেন (৩৩) এবং সাদেক আলী মল্লিকপাড়ার আশরাফুজ্জামান বকুল (৪৯) ।

চুয়াডাঙ্গায় ফেনসিডিল রাখার দায়ে ১০ বছরের কারাদণ্ড

চুয়াডাঙ্গায় ২১৬ বোতল ফেনসিডিল রাখার অপরাধে মো. হানিফ (২৩) নামের এক ব্যক্তিকে ১০ বছর সশ্রম কারাদণ্ড এবং সেইসঙ্গে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো চার মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার বিকেলে চুয়াডাঙ্গার জেলা ও দায়রা জজ মোহা. রবিউল ইসলাম আসামির উপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত মো. হানিফ ওরফে রবিন ঢাকার যাত্রাবাড়ী থানার পশ্চিম মোমিনপাড়া আড়াবাড়ি বটতলার বাসিন্দা।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ৩ অক্টোবর সকাল সাড়ে ৬টার দিকে জীবননগর উপজেলার সন্তোষপুরে অ্যাম্বুলেন্স থেকে ২১৬ বোতল ফেনসিডিলসহ মো. হানিফকে আটক করে পুলিশ।

চুয়াডাঙ্গায় স্বর্ণ চোরাচালান মামলায় একজনের যাবজ্জীবন

চুয়াডাঙ্গায় স্বর্ণ চোরাচালান মামলায় আব্দুল মোতালিব নামের এক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার বিকেলে স্পেশাল ট্রাইব্যুনাল ১-এর বিচারক মো. রবিউল ইসলাম আসামির উপস্থিতিতে এ রায় দেন। আসামিকে চুয়াডাঙ্গা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

দণ্ডপ্রাপ্ত মোতালিব গাজীপুরের টঙ্গীর মধ্য আরিচপুরের বাসিন্দা।

চুয়াডাঙ্গায় কাভার্ডভ্যান-ট্রলির সংঘর্ষ, ট্রলিচালক নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দেউলী এলাকায় কাভার্ডভ্যানের সঙ্গে ট্রলির মুখোমুখি সংঘর্ষে জসিম উদ্দীন (৪৫) নামের এক ট্রলিচালক নিহত হয়েছেন। এ সময় তাঁর সহকারী রবিউল ইসলাম (২৫) আহত হয়েছেন। আজ বুধবার বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

হতাহতদের বাড়ি উপজেলার নতুনগাঁ গ্রামে।

পুলিশ জানায়, আজ বিকেলের দিকে পাওয়ারট্রলি নিয়ে জসিম ও তাঁর সহকারী দেউলী মোড়ে পৌঁছালে বিপরীতদিক থেকে আসা কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাওয়ারট্রলির চালক ও সহকারী আহত হন।

চুয়াডাঙ্গায় শ্বাসরোধে স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন

চুয়াডাঙ্গায় গৃহবধূ রুনা খাতুনকে হত্যার দায়ে স্বামী সুজন মিয়াকে (২৯) যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ সোমবার বিকেলে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহা. রবিউল ইসলাম এ দণ্ডাদেশ দেন। এ সময় আসামি সুজন মিয়া আদালতে উপস্থিত ছিলেন।  

দণ্ডপ্রাপ্ত সুজন মিয়া জীবননগর উপজেলার পাথিলা গ্রামের বাসিন্দা। তার স্ত্রী রুনা খাতুন পাকা গ্রামের বদর উদ্দিন মণ্ডলের মেয়ে।

চুয়াডাঙ্গায় ট্রেনের ধাক্কায় বৃদ্ধ নিহত

চুয়াডাঙ্গায় ট্রেনের ধাক্কায় আলাউদ্দিন (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ শুক্রবার সকালে খুলনা থেকে গোয়ালন্দগামী নকশীকাঁথা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলাউদ্দিন চুয়াডাঙ্গা সদর উপজেলার গাইদঘাট গ্রামের বাসিন্দা।

নিহত আলাউদ্দিনের ছেলে ইকরামুল হক জানান, আজ সকাল ৬টার দিকে তাঁর বাবা বাড়ি থেকে জরুরি কাজে বের হয়েছিলেন। রেললাইন ধরে চুয়াডাঙ্গা শহরে যাওয়ার সময় পেছন থেকে দ্রুতগামী ট্রেন ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় ইজিবাইকচালক নিহত

চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দামুড়হুদা উপজেলার লোকনাথপুরে ট্রাকের ধাক্কায় ইজিবাইকচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই যাত্রী। আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে দামুড়হুদা উপজেলার লোকনাথপুর ফায়ার সার্ভিস অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রবিউল ইসলাম রবি (৫০) দামুড়হুদা উপজেলার বোয়ালমারী গ্রামের বাসিন্দা। আহত সাদিয়া ( ১৮) দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের শহিদুল ইসলামে মেয়ে (১৮) ও আয়েশা খানম (১৭) একই গ্রামের আমজাদ হোসেনের মেয়ে।

চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় একটি বাড়িতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পলাশ (৩০) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কার্পাসডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পলাশ দামুড়হুদার কুড়ালগাছি ইউনিয়নের সদাবরি গ্রামের মোহাম্মদ রফিকের ছেলে।

এলাকাবাসী জানিয়েছে, আজ সকালে কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদ ভবনের পাশে সার ব্যবসায়ী মোহাম্মদ হাসানের বাড়িতে কাজ করতে যান পলাশ। ওই বাড়ির ছাদে উঠলে ছাদের ওপরের বিদ্যুৎ লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হন পলাশ।  এ সময় ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পরে পলাশের সঙ্গে থাকা অন্যরা তাঁর মরদেহ বাড়িতে নিয়ে যান।

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ঠিকাদারসহ নিহত ২

চুয়াডাঙ্গায় দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের নয়মাইল ও দর্শনা-জীবননগর সড়কের দর্শনা ফিলিং স্টেশন এলাকায় এই দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নতুন হাউলি গ্রামের ঠিকাদার জুলফিকার আলী ও ঝিনাইদহের কাপাসহাটি গ্রামের মেহেদী হাসান।

পুলিশ জানায়, দুপুরে মেহেদী হাসান মোটরসাইকেল নিয়ে ঝিনাইদহের উদ্দেশে যাচ্ছিলেন। চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের নয়মাইল এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ- ২৭-৭৪৮৪) ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন মেহেদী হাসান।

Pages