জামালপুরে অনলাইন ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেপ্তার ৫

জামালপুর জেলার মেলান্দহ উপজেলা সদরে পৃথক দুটি অভিযান চালিয়ে বুধবার অনলাইন ক্যাসিনো চালানোর অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

ইউএনবি এক প্রতিবেদনে জানায়, গ্রেপ্তারকৃতরা হলেন- রোমান, সোহান, মশিউর, মাহমুদুল হাসান ও ফরহাদ। এ সময় তাদের কাছ থেকে নগদ তিন লাখ ৮০ হাজার টাকা, ১৩টি মোবাইল ফোন ও কম্পিউটার জব্দ করা হয়েছে।

র‌্যাব-১৪ জামালপুরের কোম্পানি কমান্ডার তোফায়েল আহমেদ মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মেলান্দহ বাজার এলাকায় একটি বিকাশের দোকান ও জিন্নাহ মার্কেটে অভিযান চালান র‌্যাব সদস্যরা।

জামালপুরের ডিসির সেই সাধনা বরখাস্ত

জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের সঙ্গে আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়া অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। আজ মঙ্গলবার জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক তাঁকে বহিষ্কার করেন।

জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক জানান, অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনাকে সরকারি কর্মচারী শৃঙ্খলা বিধিমালা মোতাবেক সাময়িক বরখাস্ত করা হয়েছে। সেইসঙ্গে তাঁর বিরুদ্ধে একটি বিভাগীয় মামলা করা হয়েছে।

জামালপুরে ট্রাক্টর উল্টে চালক নিহত

জামালপুরের মেলান্দহ উপজেলায় ট্রাক্টরের চাপায় চালক নিহত হয়েছেন। আজ শনিবার দুপুরে উপজেলার মাহমুদপুরের ইমামপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাক্টরচালকের নাম মো. শাহীন (৩৫)। তিনি উপজেলার সাপধরী ইউনিয়নের ফকিরপাড়ার হবিবুর রহমান হবুর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ শনিবার দুপুরে ধানের বস্তাবোঝাই একটি ট্রাক্টর নিয়ে চালক শাহীন ইসলামপুর উপজেলার উলিয়া থেকে মাহমুদপুর বাজারে যাচ্ছিলেন। পথে ইমামপুর এলাকায় ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ট্রাক্টরের চাপায় চালক শাহীন ঘটনাস্থলেই মারা যান।

জামালপুরে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

জামালপুরের ইসলামপুরে যমুনা নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৪০) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলার কুলকান্দি পাইলিং ঘাট এলাকার যমুনা নদী থেকে তাঁর লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বিকেলে উপজেলার কুলকান্দি ইউনিয়নের কুলকান্দি পাইলিং ঘাটে উজান থেকে ভেসে আসা লাশটি আটকা পড়ে। স্থানীয়রা লাশটি দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে ইসলামপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

জামালপুরে ঘুষের টাকাসহ হাসপাতালের অফিস সহকারী হাতেনাতে আটক

জামালপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের প্রশাসনিক ভবনে অভিযান চালিয়ে ঘুষ নেওয়ার সময় এক লাখ ৩৩ হাজার টাকাসহ অফিস সহকারী গোলাম মোস্তফা খোকনকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আজ বুধবার দুপুরে টাঙ্গাইল দুদকের উপপরিচালক মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে দুদকের একটি দল তাকে আটক করে।

আটক গোলাম মোস্তফা সদর উপজেলার নরুন্দি মিরাপুর গ্রামের কাজী আব্দুস সালামের ছেলে।

ক্যাসিনো মার্কা যুবলীগ চাই না : মোজাম্মেল হক

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ক্যাসিনো মার্কা যুবলীগ আমাদের প্রয়োজন নেই। আমরা শেখ ফজলুল হক মনির আদর্শে গড়া যুবলীগ চাই। টেন্ডারবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী, ক্যাসিনো ব্যবসায়ীরা যুবলীগের কেউ হতে পারে না।

মন্ত্রী আরো বলেন, স্বাধীনতাবিরোধী, রাজাকার ও বিতর্কিত ব্যক্তিরা মুক্তিযুদ্ধের তালিকায় থাকতে পারবে না। যদি এ ধরনের কোনো অভিযোগ পাওয়া যায় তাদের বাদ দিয়েই তালিকা তৈরি করে ডিজিটাল পরিচয়পত্র দেওয়া হবে।

আজ রোববার বিকেলে ইসলামপুর সরকারি কলেজ মাঠে মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

সেনাবাহিনীতে চাকরির নামে অর্থ লেনদেন, প্রতারক গ্রেপ্তার

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নাম করে অর্থ লেনদেনের সঙ্গে জড়িত সন্দেহে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গতকাল বুধবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা পশ্চিম থানার খানটেক এলাকা থেকে মো. মোশারফ হোসেন (৩৭) নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়। তিনি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার চিনারচর গ্রামের বাসিন্দা।

র‍্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়া বুধবার রাতে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। 

ইসলামপুরে অটোরিকশা চাপায় বৃদ্ধ নিহত

জামালপুরের ইসলামপুরে সিএনজিচালিত অটোরিকশা চাপায় হায়দার আলী (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় শহরের দরিয়াবাদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বৃদ্ধ হায়দার আলী সনি সিনেমা হল বাজার থেকে নিজ বাড়িতে যাচ্ছিলেন। এ সময় দেওয়ানগঞ্জগামী একটি অটোরিকশা তাঁকে পেছন দিক থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাঁকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেখ হাসিনাকে পদত্যাগের প্রস্তাব দিয়েছিলেন ড. কামাল : তথ্য প্রতিমন্ত্রী

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, ‘১৯৯১ সালের জাতীয় নির্বাচনে বিএনপি-জামায়াত আঁতাত করে ক্ষমতা দখল করে। এরপর আওয়ামী লীগের পরাজয়ের দায় দলের সভানেত্রী শেখ হাসিনার ওপর চাপিয়ে তাঁকে সিআইয়ের এজেন্ট আখ্যা দিয়ে দল থেকে পদত্যাগের প্রস্তাব দিয়েছিলেন ড. কামাল হোসেন। ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয়ে দলের কার্যনির্বাহী পরিষদের সভায় সেদিন এ বিষয়ে কেউ প্রতিবাদ না করলেও অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার চ্যালেঞ্জ করেছিলেন।

জামালপুরে রোহিঙ্গা যুবক আটক

জামালপুর রেলওয়ে স্টেশন এলাকা থেকে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রুবেল (২২) নামের ওই যুবককে আটক করা হয়।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বলেন, সন্ধ্যায় রেলওয়ে স্টেশন এলাকায় এক যুবককে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখেন স্থানীয়রা। ওই যুবকের কথাবার্তায় তাঁকে রোহিঙ্গা বলে সন্দেহ হয় স্থানীয়দের। এ নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হলে তাঁকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়।

Pages