‘দ্রুত’ অ্যাপে মিলবে ইলেক্ট্রনিক্স পণ্যের সমস্যার সমাধান

০৫ এপ্রিল ২০১৮, ০০:০২

অনলাইন ডেস্ক
মঙ্গলবার জামান গ্রুপের প্রধান কার্যালয়ে ‘দ্রুত’ মোবাইল অ্যাপটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। ছবি : বিজ্ঞপ্তি

ইলেকট্রনিক্স এবং ইলেকট্রিক্যাল নানা পণ্য ব্যবহার করতে গিয়ে নানা সময় নানা রকম সমস্যার মুখোমুখি হতে হয়। অধিকাংশ সময়েই এই ধরনের জ্ঞানের অভাবে নিজের পক্ষে সমাধান করা সম্ভব হয়ে ওঠে না। দৌড়াতে হয় মেকানিকের দোকানে। নষ্ট হয় মূল্যবান সময়।

এসব বিড়ম্বনা থেকে মুক্তি পেতেই এবার এলো ‘দ্রুত’ অ্যাপ। এই অ্যাপে মিলবে ইলেকট্রিক্যাল বা ইলেকট্রনিক নানা পণ্যের সমস্যার সমাধান।

মঙ্গলবার জামান গ্রুপের প্রধান কার্যালয়ে ‘দ্রুত’ মোবাইল অ্যাপটি আনুষ্ঠানিকভাবে চালু করেন বেস্ট ইলেকট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আসাদুজ্জামান ও শার্প সিঙ্গাপুরের সিনিয়র সার্ভিস ইঞ্জিনিয়ার মি. কোসিও কার্ন।

এ সময় উপস্থিত ছিলেন ‘দ্রুত’-এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ তাহমিদ জামান রাশিক ও বেস্ট ইলেকট্রনিক্স লিমিটেডের পরিচালক সৈয়দ আশহাব জামান রাফিদ।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ তাহমিদ জামান রাশিক বলেন, গুগল প্লে স্টোর থেকে ‘দ্রুত’ (bit.ly/DrootoApp) অ্যাপটি ডাউনলোড করে ঘরে বসেই যে কোনো ইলেকট্রনিক্স কিংবা ইলেকট্রিক্যাল পণ্য মেরামত করা যাবে। প্রথমে ‘দ্রুত’-এর অ্যাপে সার্ভিসের জন্য বুকিং করতে হবে। এরপর মুহূর্তের মধ্যে আমাদের সার্ভিস টিম পৌঁছে যাবে আপনার ঠিকানায়।

এরই মধ্যেই দেশব্যাপী দ্রুতর রয়েছে ১৩টিরও বেশি নিজস্ব সার্ভিস সেন্টার এবং ১১৫ জন সার্ভিস এক্সপার্ট। বিস্তারিত জানতে ভিজিট করুন- www.drooto.com.bd এই ঠিকানায়।

বেস্ট ইলেকট্রনিক্স লিমিটেডের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে।