Beta

শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে ভালোই খেলছে বাংলাদেশ

২৩ জুলাই ২০১৯, ১৫:৪৪

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপের পর শ্রীলঙ্কায় প্রথম কোনো সিরিজ খেলতে নামছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আগামী শুক্রবার কলম্বোয় শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজের আগে প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছে লাল-সবুজের দল।

স্বাগতিক শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ২৮২ রান তুলেছে।  জবাবে বাংলাদেশ দল শেষ খবর পাওয়া পর্যন্ত ১৩ ওভারে ৫৮ রান করে ১ উইকেট হারিয়ে।

অবশ্য ম্যাচে প্রথমে ব্যাট করে শ্রীলঙ্কার শুরুটা খুব ভালো হয়নি। স্বাগতিকদের ভালোই ধাক্কা দিয়েছিলেন পেসার রুবেল হোসেন। দলটির অধিনায়ক নিরোশান দিকওয়ালাকে ইনিংসের তৃতীয় বলেই সাজঘরে ফিরিয়ে দেন।

সপ্তম ওভারের দ্বিতীয় উইকেট তুলে নেয় বাংলাদেশ। পেসার তাসকিন আহমেদ ওশাডা ফার্নান্দোকে ফেরান। চার রানের ব্যবধানে গুনাথিলাকাকে ফিরিয়ে ভালোই চাপ করে বাংলাদেশ।

পরে ভানুকা রাজাপক্ষে ৩২ আর শেহান জয়াসুরিয়ার ৫৬ রানে করে দলবে ভালো সংগ্রহের পথ দেখান। পরে দাসুন শানাকা ৬৩ বলে ৮৬ রানে অপরাজিত ছিলেন তিনি। তাতে ছিল ছয়টি চার ও ছয়টি ছয়।

রুবেল সাত ওভারে ৩১ রানে দুটি উইকেট, সৌম্য সরকার ছয় ওভারে সমান উইকেট পান। একটি করে উইকেট নিয়েছেন তাসকিন, মুস্তাফিজ ও ফরহাদ রেজা।

Advertisement