Beta

এবার বিয়ের পিঁড়িতে বসছেন লিটন দাস

১৮ এপ্রিল ২০১৯, ১৮:১৭

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশের ক্রিকেটে এখন যেন বিয়ের মৌসুম চলছে। গত কয়েক দিনে চার তারকা ক্রিকেটার বিয়ের পিঁড়িতে বসেছেন। এই তালিকায় যোগ হয়েছে নতুন নাম লিটন দাস। গতকাল বুধবার রাতে আংটি বদল হয়েছে তাঁর। আর বিশ্বকাপের পর তাঁর বিয়ে।

নিজের বিয়ে নিয়ে লিটন দাস বলেন, ‘আগামী ২৮ জুলাই আমাদের বিয়ে। এখন শুধু আংটি বদল হয়েছে।’ লিটনের হবু স্ত্রীর নাম দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। তিনি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে পড়ছেন।

আর মুমিনুল হক আগামীকাল শুক্রবার সেই আনুষ্ঠানিকতা সারতে যাচ্ছেন। মিরপুরের পিএসসি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে মুমিনুলের বিবাহোত্তর সংবর্ধনা। কনে ফারিহা বাশারের বাসা মিরপুর ডিওএইচএসে। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী।

এদিকে কদিন আগে বিয়ের পিঁড়িতে বসেছেন বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান ও অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। গত ২২ মার্চ কাটার-মাস্টার বিয়ে করেন মায়ের পছন্দের পাত্রী সুমাইয়া ইসলামকে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ছেন। আর মিরাজ নিজের শহর খুলনার মেয়ে রাবেয়া আখতার প্রীতির সঙ্গে গাঁটছড়া বাঁধেন। দুজনের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক পরিণয়ে রূপ পায় গত ২১ মার্চ।

অবশ্য এর কিছুদিন আগে চুপিসারে বিয়েটা সেরে ফেলেন তারকা ব্যাটসম্যান সাব্বির রহমানও। সাব্বিরের স্ত্রী অর্পা উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী। ঢাকার বাসায় দুই পক্ষের অল্প কয়েকজন আত্মীয়স্বজনের উপস্থিতিতে সম্পন্ন হয় আকদের আনুষ্ঠানিকতা।

Advertisement