Beta

বার্সায় ফিরতে চেয়েও পারেননি নেইমার!

০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৯ | আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৮:২২

স্পোর্টস ডেস্ক

প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) তারকা নেইমার আবারও নাকি পুরোনো ক্লাব বার্সেলোনায় ফিরতে মরিয়া হয়ে উঠেছেন। কিন্তু লা লিগা চ্যাম্পিয়নরা এই ব্রাজিলীয় তারকাকে আর ন্যু ক্যাম্পে নিয়ে আসতে রাজি নয়। ফলে পিএসজিতেই থাকতে হচ্ছে তাঁকে।

স্প্যানিশ পত্রিকা মুন্দো দেপোর্তিভোর খবরে জানা গেছে, প্যারিসে আসার পর থেকেই নেইমার বার্সায় ফিরতে চাইছেন। নতুন সতীর্থ কিলিয়ান এমবাপের পারফরমেন্সের আড়ালে নেইমারের খ্যাতি চলে যাওয়ায় বেজায় অখুশি তিনি। এ ছাড়া এই ব্রাজিলীয় ফরোয়ার্ড মনে করেন, লিগ ওয়ানের ম্যাচগুলোয় প্রতিপক্ষের ডিফেন্ডারদের আক্রমণের প্রধান লক্ষ্য তিনি। ফলে নিরাপদে খেলতে আবারও কাতালান ক্লাবে ফিরতে চান নেইমার।

২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত ১৮৬ ম্যাচে নেইমার ১০৫ গোল করেছেন। এই ২৬ বছর বয়সী ফরোয়ার্ড পিএসজিতে যোগ দেওয়ার পর ৩৫ ম্যাচে করেছেন ৩২ গোল। তবে বার্সেলোনা এর মধ্যে নেইমারের জায়গায় দলে নিয়েছে সাবেক ডর্টমুন্ড ফরোয়ার্ড ওসমান ডেম্বেলেকে। ২০১৮-১৯ সালের শুরুতেই ডেম্বেলে বার্সেলোনার হয়ে নিজেকে প্রমাণ করে দেখিয়েছেন। এটা পরিষ্কার বোঝা যাচ্ছে যে, নেইমারকে আবারও দলে টানতে রাজি নয় বার্সেলোনা। পিএসজি যদি নেইমারকে ছেড়ে দিতে রাজি হয়, নেইমারের পরবর্তী গন্তব্য হতে পারে রিয়াল মাদ্রিদ। তাই আবারও বার্সায় ফেরার স্বপ্ন অধরাই থেকে যাবে নেইমারের।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement