Beta

মেক্সিকোর ক্লাবের কোচ হলেন ম্যারাডোনা

০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪৪

স্পোর্টস ডেস্ক

কোচভাগ্য খুব একটা ভালো না আর্জেন্টিনার কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার। ২০১০ সালে আর্জেন্টিনার বিশ্বকাপ অভিযানে তিনিই ছিলেন ডাগআউটে। কিন্তু ব্যর্থতা সঙ্গী করে শেষ করেছিলেন সেই ক্যারিয়ার। এবার মেক্সিকার দ্বিতীয় বিভাগের একটি ক্লাব দোরাদোসের কোচ হয়েছেন ম্যারাডোনা। গতকাল বৃহস্পতিবার খবরটি জানানো হয়েছে ক্লাবটির ওয়েবসাইটে।

ছোট একটা ভিডিও দিয়ে কিংবদন্তি এই ফুটবলারকে স্বাগত জানিয়েছে মেক্সিকার ছোট ক্লাবটি। একটি বার্তায় তারা লিখেছে, ‘মেক ইট এ ১০’। এই ১০ নম্বর জার্সি পরেই আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জিতেছেন ম্যারাডোনা। ক্লাব ফুটবলেও বার্সেলোনা ও নাপোলিতে তার গায়ে থাকত ১০ নম্বর জার্সি। তাঁর মতো এই ক্লাবটিও যেন ১০-এর সাফল্য পায়—এমনই প্রত্যাশা ক্লাবটির।

উত্তর-পশ্চিম মেক্সিকোর সিনালোয়া প্রদেশের ছোট ক্লাব দারাদোস। আগের কোচ ফ্রান্সিসকো গ্যামেজকে বহিষ্কার করার পর ডিয়েগো ম্যারাডোনাকে নতুন কোচ হিসেবে এনেছে ক্লাবটি।

এবারের লিগে খুব বাজে শুরুর পর বহিষ্কার করা হয়েছে গোমেজকে। প্রথম পাঁচটি ম্যাচের সম্ভাব্য ১৫ পয়েন্টের মধ্যে ক্লাবটি সংগ্রহ করতে পেরেছে মাত্র ৩ পয়েন্ট। ১৫ দলের লিগে তারা এখন আছে ১৩তম অবস্থানে।

শনি বা রোববারের মধ্যেই ম্যারাডোনা কোচ হিসেবে কাজ শুরু করবেন। আর আগামী ১৫ সেপ্টেম্বর এই ক্লাবের কোচ হিসেবে প্রথম ম্যাচে ডাগআউটে দাঁড়াবেন এই আর্জেন্টাইন কিংবদন্তি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement