বাবার ব্যর্থতার মধ্যেও উজ্জ্বল রোনালদো জুনিয়র

০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৫

স্পোর্টস ডেস্ক

জুভেন্টাসের হয়ে খুব একটা সাফল্য পাচ্ছেন না ক্রিস্টিয়ানো রোনালদো। ইতালির ক্লাবটির হয়ে তিন ম্যাচ খেলে ফেলেছেন, কিন্তু গোলের দেখা পাননি এই পর্তুগিজ তারকা। তুরিনের ক্লাবটির হয়ে সিআর সেভেন সাফল্য না পেলেও একটা খুশির খবর এরই মধ্যে শুনতে পেরেছেন তিনি। তাঁর ব্যর্থতার মধ্যেও উজ্জ্বলতা ছড়াচ্ছেন বড় ছেলে রোনালদো জুনিয়র।

এই কিছুদিন আগে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেন রোনালদো। ক্লাবটির একাডেমিতে যোগ দিয়েছেন জুনিয়র রোনালদো। খেলছে অনূর্ধ্ব-৯ দলের হয়ে। আর এই ক্লাবে অভিষেকেই চমক দেখিয়েছে সে।

ঘরোয়া অনূর্ধ্ব-৯ লিগে জুভেন্টাসের হয়ে খেলতে নেমে চারটি গোল করেছে রোনালদো-তনয়। লুসেন্টোর বিপক্ষে ম্যাচেই এই্ উজ্জ্বলতা ছড়ায় পর্তুগিজ তারকার বড় ছেলে। এ সময় স্টেডিয়ামে উপস্থিত ছিলেন রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ।

রোনালদো এখন চার সন্তানের বাবা। তাঁর প্রথম সন্তান রোনালদো জুনিয়রের বয়স এখন সাত। রাশিয়ান সুপারমডেল ইরিনা শায়াকের ঘরেই এসেছিল তাঁর প্রথম সন্তান। তাঁর সঙ্গে রোনালদোর সম্পর্ক চুকেবুকে যাওয়ার পরই এই পর্তুগিজ উইঙ্গার সম্পর্কে জড়ান স্পেনের জর্জিয়ানার সঙ্গে।

জর্জিয়ানার ঘরে এসেছে রোনালদোর তিন সন্তান। গত বছর জুলাইতে সারোগেটের (ভাড়াটে গর্ভধারিণী) মাধ্যমে জন্মলাভ করেছে রোনালদোর যমজ সন্তান। মাতেও ও এভা জন্মের অল্প কিছুদিনের মধ্যে গত বছর নভেম্বরে তাদের চতুর্থ সন্তান পৃথিবীর আলো দেখে। যাদের সঙ্গে তাদের সময়টা ভালোই কাটছে।