Beta

চোট কেড়ে নিল কোহলির কাউন্টি!

২৪ মে ২০১৮, ২১:০৩

স্পোর্টস ডেস্ক

প্রথমবারের মতো কাউন্টি ক্রিকেটে মাঠে নামার সুযোগ পেয়েছিলেন বিরাট কোহলি। আফগানিস্তানের বিপক্ষে টেস্ট বাদ দিয়ে ভারতীয় দলপতি লুফেও নিয়েছিলেন সে সুযোগ। কিন্তু বিধি বাম, কাঁধের চোটে পড়ে তাঁর আর খেলা হচ্ছেনা কাউন্টিতে।

কাউন্টি দল সারের হয়ে মাঠে নামার কথা ছিল কোহলির। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক কাঁধে পেয়েছিলেন চোট।

সেই ব্যথা এখন ধারণ করেছে গুরুতর রূপ। তাই কাউন্টি খেলতে আর ইংল্যান্ডে যাওয়া হচ্ছেনা কোহলির, আজ বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) জানিয়েছে এমনটাই। ফিরে এসে কোহলি প্রস্তুত হবেন ভারতের ইংল্যান্ড সফরের জন্য।

এক বিবৃতিতে বিসিসিআই জানিয়েছে, ‘কোহলি ১৫ জুন থেকে প্রস্তুতি শুরু করবে এবং পরে তাঁকে দিতে ফিটনেসের পরীক্ষা। বিসিসিআই চিকিৎসক দল আশাবাদী আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরের আগেই সুস্থ হয়ে যাবেন দলবের সসিবেছে বড় তারকা।’

মূলত ইংল্যান্ড সফরের জন্যই কোহলি যোগ দিতে চাইছিলেন কাউন্টি ক্রিকেটে। ব্যাট হাতে পুরো বিশ্ব মাতিয়ে রাখলেও এই ব্রিটিশ-মুলকে একদমই বিবর্ণ ভারতীয় এই রানম্যাশিন। এ কারণেই আফগানিস্তানের অভিষেক টেস্ট বাদ দিয়ে কোহলি বেছে নিয়েছিলেন কাউন্টি। শেষমেশ আর কোনোটাই খেলা হলনা ভারতীয় দলনায়কের।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement