Beta

রোমেরোর ফেরা নিয়ে আশাবাদী তাঁর স্ত্রী

২৪ মে ২০১৮, ১৮:৫৪ | আপডেট: ২৪ মে ২০১৮, ১৯:৪৭

স্পোর্টস ডেস্ক

আগের দিনই জেনেছিলেন, আগের দুই বিশ্বকাপ আসরের মতো এবারও দলে আছেন তিনি। ঠিক তার পরদিনই চোটের কবলে পড়ে সার্জিও রোমেরোকে ছিটকে যেতে হল দল থেকেই! তাঁর বদলে দলে ঢুকেছেন নুয়েল গুজম্যান।

তবে রোমরোর স্ত্রী ছাড়ছেন না স্বামীর টানা তৃতীয় বিশ্বকাপ খেলার আশা। তিনি মনে করছেন, বিশ্বকাপ শুরু আগেই ম্যানচেস্টার ইউনাইটেড গোলরক্ষক ফিট হয়ে যাবেন মাঠে নামার জন্য।

গত মঙ্গলবার অনুশীলনের সময় হাঁটুর চোটে পড়ার পর আর্জেন্টিনা ফুটবল টুইটারে জানিয়ে দিয়েছিল থাকছেন না রোমেরো। তবে তাঁর স্ত্রী ইলিয়েনা গার্সিও গতকাল বুধবার জানিয়েছেন চিকিৎসকরা বলছেন তিনি ফিরতে পারবেন বিশ্বকাপের আগেই। তিনি মিথ্যা শুনতে শুনতে ‘ক্লান্ত’, বলেছেন এমনটাও।

গার্সিওর ভাষ্যে, ‘ তাঁর হাড়ের কিছুই ভাঙ্গেনি। তাঁর হাঁটুর কিছু তরুণাস্থি আলগা হয়ে গেছে। চিকিৎসকরা বলছে সে বিশ্বকাপের আগেই সুস্থ হয়ে যাবে। সর্বোচ্চ দুই থেকে তিন সপ্তাহ লাগবে তাঁর সেরে উঠতে। তবে আমার স্বামী যেমন আছে বা সেরে ওঠার জন্য সে যেভাবে চেষ্টা করছে তাতে প্রথম ম্যাচের আগেই সে পুরোপুরি ফিট হয়ে যাবে।’

আগামী ১৬ জুন বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আর্জেন্টিনা মাঠে নামছে আইসল্যান্ডের বিপক্ষে। যদি স্ত্রী গার্সিওর আশাবাদই সত্য হয়, তবে সে ম্যাচেই মাঠে নামছেন রোমেরো। অন্যথায়, গত বিশ্বকাপ সেমিফাইনালে আর্জেন্টিনার জয়ের নায়ককে এবারের বিশ্বকাপ দেখতে হবে মাঠের বাইরে বসেই।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement