Beta

বিশ্বকাপে অনিশ্চিত বোয়েটাং!

২৭ এপ্রিল ২০১৮, ১১:৪০

স্পোর্টস ডেস্ক

চ্যাম্পিয়নস ট্রফিতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে পিছিয়ে পড়ে একটা দুঃখ তো ছিলই বায়ার্ন ডিফেন্ডার জেরোম বোয়েটাংয়ের। জার্মান এই রাইট ব্যাক এবার শুনলেন নতুন দুঃসংবাদ। ঊরুর চোটে পড়ে চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় লেগে নামতে পারছেনই না, সঙ্গে অনিশ্চয়তায় পড়ে গেল বোয়েটাংয়ের বিশ্বকাপও।

অ্যালিয়েঞ্জ অ্যারিনায় তখন ১-০ গোলে এগিয়ে জার্মান ক্লাবটি। ম্যাচের বয়স যখন ৩৪ মিনিট, ঊরুর পেশিতে টান লেগে মাঠেই শুয়ে পড়েছিলেন বোয়েটাং। এরপর বায়ার্নের রক্ষণভাগ সামলানো এই খেলোয়াড়কে মাঠ ছেড়েই চলে যেতে হয়েছে। মাঠের বাইরে বসেই দেখেছেন দলের পরাজয়।

চোট থেকে সেরে উঠতে তাই বিশ্রামেই থাকতে হচ্ছে জার্মানির ২৯ বছর বয়সী এই ডিফেন্ডারকে। তবে মাঠের বাইরে যতটুকু সময় থাকতে হবে বোয়েটাংকে, সেটাই ভাবাচ্ছে বর্তমান বিশ্বচ্যাম্পিয়নদের। ঊরুর চোট সারিয়ে মাঠে ফিরতে বিশ্বকাপজয়ী এই ফুটবলারের লাগবে চার থেকে ছয় সপ্তাহ। ফলে ফিরতে পারলেও রাশিয়ায় যে থাকছেন না একদম শুরু থেকে, সেটা নিশ্চিত।

বোয়েটাংয়ের পরিবর্তে বিশ্বকাপে দেখা যেতে পারে তাঁরই ক্লাব সতীর্থ নিকলাস সুলেকে। মেক্সিকোর বিপক্ষে নিজেদের প্রথম লড়াইয়ে জার্মানরা মাঠে নামবে ১৭ জুন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement