Beta

সাকিব নৈপুণ্যে হায়দরাবাদের মাঝারি সংগ্রহ

২৬ এপ্রিল ২০১৮, ২২:৪৮

স্পোর্টস ডেস্ক

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে প্রায় প্রতিটি ম্যাচেই কম বেশি সাফল্য পাচ্ছেন সাকিব আল হাসান। দু'একটি ম্যাচেতো দলের জয়ে রেখেছেন মূল্যবান অবাদান। এবার সে ধারাহিকতা রেখেছেন কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষেও। মাত্র ২৭ রানে তিন উইকেট হারিয়ে দলের ব্যাটিং লাইন যখন অনেকটাই বিপর্যস্ত, ঠিক তখনই বুক চিতিয়ে রুখে দাঁড়ান এই বাংলাদেশি অলরাউন্ডার। ব্যাট হাতে বড় কোনো ইনিংস পারেননি ঠিক, কিন্তু তাঁর অন্যতম সাফল্যে হায়দরাবাদ গড়েছে ১৩২ ইনিংসটি।

আজ বৃহস্পতিবার নিজেদের মাঠে হায়দরাবাদ যে ইনিংসটি গড়েছে বলা যায় চতুর্থ উইকেট জুটিতে সাকিব-মানিশ পান্ডে সে ভিত গড়ে দেন। দলের দুর্দিনে এই দুজনে দৃঢ়তা না দেখালে হয়তো এই ইনিংসও গড়া সম্ভব হতো না। তাঁরা দুজনে মিলে ৫২ রানের দারুণ একটি পার্টনারশিপ গড়েন।

সাকিব ২৯ বলে ২৭ রানের মাঝারি মানের ইনিংস খেলে সাজঘরে ফিরেন। যাতে তিনটি চারের মার ছিল। তিনি ফিরে গেলেও মানিশ ৫১ বলে ৫৪ রানের একটা চমৎকার একটি ইনিংস খেলেন। বলা যায় দলের এই ইনিংস গড়ার ক্ষেত্রে সবচেয়ে বড় অবদান তাঁরই। শেষ দিকে ইরফান পাঠন ২১ বলে ১৯ রান করেন।

পাঞ্জাব পেসার অঙ্কিত রাজপুত বল হাতে দারুণ নৈপুণ্য দেখিয়েই মূলত দায়দরাবাদকে এই অল্প স্কোরের মধ্যে আটকে ফেলেন। চার ওভার বল করে মাত্র ১৪ রান দিয়ে পাঁচ উইকেট তুলে নেন তিনি। অন্য উইকেটটি নিয়েছেন আফগানিস্তানের স্পিনার মুজিবুর রহমান।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement