Beta

ইনজুরি কেড়ে নিল চেম্বারলিনের বিশ্বকাপ-স্বপ্ন!

২৬ এপ্রিল ২০১৮, ১৭:৪৯

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপ ভাগ্য খুব একটা সুপ্রসন্ন নয় ইংল্যান্ডের ফুটবলার অ্যালেক্স অক্সলেড চেম্বারলেইনের। ২০১৪ সালেও বিশ্বকাপ থেকে ইনজুরির কারণে ছিটকে পড়েছিলেন। এবার ইংল্যান্ড বিশ্বকাপ দলে জায়গা পাওয়ার দৌঁড়ে বেশ এগিয়েও ছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্য! লিগামেন্টের ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন এই ২৪ বছর বয়সী তারকা।

রোমার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ ম্যাচে হাঁটুর লিগামেন্টের ইনজুরিতে পড়েন এই লিভারপুল তারকা। স্ক্যান শেষে জানা যায়, ইনজুরি গুরুতর।এই মিডফিল্ডারকে ছাড়াই বাকি মৌসুম শেষ করতে হবে লিভারপুলকে।

চেম্বারলিনের অনুপস্থিতি ইংল্যান্ড দলের জন্য দুঃসংবাদই বটে। বিশ্বকাপের বাছাই পর্বের ছয় ম্যাচের পাঁচটিতেই খেলেছেন এই লিভারপুল তারকা।তাছাড়া গত মার্চে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে নেদারল্যান্ডস ও ইতালির বিপক্ষে ইংল্যান্ড একাদশেও ছিলেন তিনি।

২০১৪ সালে মাত্র ২০ বছর বয়সে বিশ্বকাপ দলে ডাক পেয়েছিলেন চেম্বারলিন। কিন্তু হাঁটুর চোট কেড়ে নেয় এই তরুণের বিশ্বকাপ খেলার স্বপ্ন। এবারও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটায় একেবারে ভেঙ্গে পড়েছেন এই লিভারপুল তারকা। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক পোস্টে এই তারকা লিখেছেন, ‘মৌসুমের এমন গুরুত্বপূর্ণ সময়ে ইনজুরির কারণে আমি বিধ্বস্ত। চ্যাম্পিয়নস লিগের বাকি ম্যাচে লিভারপুলের হয়ে খেলতে পারব না। এমনকি বিশ্বকাপেও ইংল্যান্ড দলের হয়ে  খেলা হবে না ভেবেই আমি হতাশ। তবে দ্রুত মাঠে ফিরে আসার জন্য যা যা করতে হয়, সবই করবো যাতে খুব তাড়াতাড়ি ইনজুরি কাটিয়ে ফিরে আসতে পারি।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement