Beta

শিরিন-রউফের সোনালি সাফল্য

২২ ডিসেম্বর ২০১৭, ২১:০৪

ক্রীড়া প্রতিবেদক

জাতীয় অ্যাথলেটিকস মিটের ২০০ মিটার দৌড়ে স্বর্ণপদক জিতেছেন শিরিন আক্তার। আজ শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হওয়া মিটে এই সাফল্য ঘরে তুলেছেন নৌবাহিনীর এই অ্যাথলেট। সোনার সাফল্য পেতে তিনি সময় নিয়েছেন, ২৫.৫৬ সেকেন্ড।

এটি শিরিনের ২০০ মিটারে চতুর্থ স্বর্ণ। এই ইভেন্টে বাংলাদেশ সেনাবাহিনীর সুস্মিতা ঘোষ রুপা পদক জিতেছেন ২৬.১৯ সেকেন্ড সময় নিয়ে।

ছেলেদের ২০০ মিটার দৌড়ে স্বর্ণ জিতেন নৌবাহিনীর আব্দুর রউফ। তিনি সময় নিয়েছেন ২১.৭৯ সেকেন্ড। দ্বিতীয়বার জাতীয় মিটে অংশ নিতে এসেই এই সাফল্য পান তিনি।

বাংলাদেশ সেনাবাহিনীর শরিফুল ইসলাম ও গতবারের স্বর্ণজয়ী বাংলাদেশ কারার সাইফুল ইসলাম খান সানি যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় হন। শরিফুল ২২.০৫ সেকেন্ড সময় নিয়ে রুপা এবং সানি ২২.১৯ সেকেন্ড সময় নিয়ে ব্রোঞ্জ পদক পান।

দারুণ এই সাফল্য পেয়ে খুশি শিরিন আক্তার বলেন, ‘অবশ্যই এই সাফল্য আমার কাছে খুবই ভালোলাগার। যদিও আমার প্রিয় ইভেন্ট ১০০ মিটার। কিন্তু দলের স্বার্থে খেলতে নেমে সাফল্য পেয়ে বেশ ভালোই লাগছে। আশা করছি তা ভবিষ্যতের জন্য খুবই কাজে আসবে।’

নিজের পাফরম্যান্সে খুশি আব্দুর রউফও, ‘এবারই প্রথম ২০০ মিটারে অংশ নিয়েছি। তাই এই স্বর্ণপদক জয় আমার কাছে খুবই ভালোলাগার। এখন আমার লক্ষ্য ১০০ মিটারেও সেরা সাফল্য পাওয়া। খেলতে চাই আন্তর্জাতিক গেমসেও।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement