Beta

রম্য

অভিনব কিছু অ্যাপ

০৬ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৬

মেহেদী হাসান গালিব

আমরা সকলেই জানি, বর্তমান যুগ হলো 'হাহা' রিঅ্যাক্ট এবং অত্যাধুনিক ও অভিনব অ্যাপ্লিকেশনের যুগ। এসব অ্যাপ্লিকেশন আমাদের দৈনন্দিন জীবনের বিভিন্ন কাজকে করে তুলেছে সহজ এবং আমাদের জীবনকে করেছে স্বাচ্ছন্দ্যময়। আসুন জেনে নেওয়া যাক, প্লে-স্টোরের কয়েকটি অভিনব অ্যাপ সম্পর্কে।

গুজব ফাইন্ডার v1.1

খুব অল্পদিনের মধ্যেই সাড়া পাওয়া কিছু অ্যাপের মধ্যে অন্যতম একটি অ্যাপ হলো গুজব ফাইন্ডার v1.1। এই অ্যাপের সাহায্যে আপনি খুব সহজেই গুজব ও সত্য কথার মধ্যকার পার্থক্য খুঁজে বের করতে পারবেন। আবার কোনো গুজব প্রচারকারী যদি আপনার আশপাশের ১০ মিটারের মধ্যে চলে আসে, তাহলে অ্যাপটি নোটিফিকেশনের মাধ্যমে আপনাকে তা জানিয়ে দেবে।

সেফুদা v1.2

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক আমাদের পরিচয় করিয়ে দিয়েছে বিশিষ্ট প্রবাসী ব্যক্তিত্ব সেফুদার সঙ্গে। তিনি একাধারে বেশ কয়েকটি পরিচয়ের অধিকারী। তবে তিনি সবচেয়ে বেশি জনপ্রিয় তাঁর অনুপ্রেরণামূলক ভিডিওর জন্য। আর আপনি এই অ্যাপে একসঙ্গে পাবেন সেফুদার জীবন বদলে দেওয়া সবকটি ভিডিও।

হিরো আলম v.1.3

এই অ্যাপে আপনি হিরো আলমের সব মিউজিক ভিডিও একসঙ্গে উপভোগ করতে পারবেন। তাও আবার একদম ফ্রি-তে। পাশাপাশি যাঁরা বড় অভিনেতা হতে চান, তাঁদের জন্যও রয়েছে টিউটোরিয়ালের ব্যবস্থা।

মিউজিক্যালি ব্লকার v.1.4 

সাম্প্রতিক সময়ে ফেসবুক ও ইনস্টাগ্রামে ভরে গেছে মিউজিক্যালির বিভিন্ন ভিডিওতে। এসব ভিডিও দেখে অনেকেই হচ্ছেন বিরক্ত। তবে এবার বিরক্তির পালা শেষ। এই অ্যাপ আপনার মোবাইলে ইনস্টল করা থাকলে আপনার যেসব ফ্রেন্ড মিউজিক্যালিতে ভিডিও বানিয়ে ফেসবুকে আপলোড করে, তাদের স্বয়ংক্রিয়ভাবে ব্লক করে দেবে। আর আপনি মুক্তি পেয়ে যাবেন মিউজিক্যালি থেকে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement