Beta

কুয়েতে বাংলাদেশ দূতাবাস খালেদিয়া থেকে মেসিলায় স্থানান্তর

০২ আগস্ট ২০১৯, ১১:০৪

১ আগস্ট থেকে কুয়েতে বাংলাদেশ দূতাবাস মেসিলা অঞ্চলে স্থানান্তরিত হচ্ছে। বর্তমানে খালেদিয়ায় থাকা দূতাবাসের কিছু কার্যক্রম ১ আগস্ট থেকে  মেসিলায় নতুন ঠিকানা (ব্লক-৭, রোড নম্বর-১৬, বাড়ি নম্বর-৯১ ও ৯৩) থেকে পরিচালিত হবে।

১৬ আগস্ট থেকে দূতাবাসের সব কার্যক্রম নতুন ঠিকানায় পুরোদমে শুরু হবে। মঙ্গলবার ৩০ জুলাই কাউন্সিলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, খালেদিয়ায় আগের ঠিকানায় অফিস ফি সংক্রান্ত কনস্যুলার সেবাসমূহ যেমন, পাসপোর্ট, ভিসা, ট্রাভেল পারমিট, ড্রাইভিং লাইসেন্স সত্যায়ন, রিলেশন সার্টিফিকেট, জন্ম সনদ, নাম সংশোধন সনদ একাডেমিক সার্টিফিকেট সত্যায়ন, ফটো সত্যায়ন এবং প্রত্যয়নপত্র ইত্যাদি কনস্যুলার সেবা চালু থাকবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ১ আগস্ট থেকে ফি ব্যতীত কনস্যুলার সেবা দেওয়া হবে। যেমন— মৃত্যু সংক্রান্ত সনদ, প্রবাসী সনদ, বিভিন্ন অভিযোগ সংক্রান্ত পত্র প্রদান ও গ্রহণ করা হবে মেসিলার নতুন ঠিকানায়।

জরুরি প্রয়োজনে যোগাযোগ করতে বলা হয়েছে— অভ্যর্থনাকারী নুর জামাল (৫০৫৯৫৩০৮), রাষ্ট্রদূতের পিও মো. জিহোন ইসলাম (৫০৫৯৫২৬৫) ও প্রশাসনিক কর্মকর্তা সাজেদুল ইসলাম (৫০৫৯৫৬১৫)-এর সঙ্গে।

Advertisement