Beta

মক্কায় আওয়ামী ফাউন্ডেশনের ইফতারে ডা. দীপু মনি

১৩ জুন ২০১৮, ২২:০৭

সৌদি আরবের মক্কায় ইফতার ও আলোচনা সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংসদ ডা. দীপু মনি। ছবি : এনটিভি

সৌদি আরবের মক্কায় রমজান উপলক্ষে ইফতার ও আলোচনা সভার আয়োজন করে মক্কা আওয়ামী ফাউন্ডেশন। স্থানীয় সময় গত সোমবার মক্কা নগরীর মিসফালায় হোটেলে হুদ হুদের বলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি মো. মোজাম্মেল হক। সঞ্চালনায় ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক কাশেদুর রহমান। সার্বিক তত্বাবধানে ছিলেন সাধারণ সম্পাদক বেলাল পাটোয়ারী।

সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংসদ ডা. দীপু মনি। বিশেষ অতিথি ছিলেন মক্কা বাংলাদেশ হজ অফিসের কাউন্সিলর মাকসুদুর রহমান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি টিপু, রিহ্যাবের সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, চট্টগ্রাম সিটি করপোরেশনের ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবদুল কাদের।

অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মাকসুদুর রহমান, মক্কা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাবিব উল্লাহ সওদাগর ও সাধারণ সম্পাদক মাস্টার সেলিম, মক্কা বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মো. ফিরোজ আহমেদ, মক্কা কৃষক লীগের সভাপতি নুরুল ইসলাম কুতুবী, মক্কা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তৈয়ব, মক্কা আওয়ামী পরিষদের সহসভাপতি আবদুল কুদ্দুস, বদরুল, নাজিম উদ্দিনসহ মক্কা আওয়ামী পরিবারের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বক্তব্য দেন সোহেল আহমদ, হাজি নূর উদ্দিন, নুরুল আলম, মো. বেলাল, সফিক আহমদ, জাহাঙ্গীর আলম, সাইফুদ্দিন, আলাউদ্দিন, নাছির উদ্দিন, খোরশেদ আলম লিটন, মো. দিদার, রহমত উল্লাহ, নজির, জাহাঙ্গীর আলী।

আলোচনা সভা শেষে সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথি ডা. দীপু মনিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। শেষে দেশ ও জাতির কল্যাণে এবং মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement