Beta

সৌদি আরবে ইলেক্ট্রনিক সাংবাদিকদের কমিটি গঠন

২৯ মে ২০১৮, ২৩:৩২

জেদ্দা প্রতিনিধি, সৌদি আরব
রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেক্ট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের নতুন কমিটি গঠিত হয়েছে। সৌদি আরবের জেদ্দায় একটি পাঁচ তারকা হোটেলে ইফতার ও দোয়া মাহফিলে এই কমিটি ঘোষণা করা হয়। ছবি : এনটিভি

রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেক্ট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের নতুন কমিটি গঠিত হয়েছে। সৌদি আরবের জেদ্দায় একটি পাঁচ তারকা হোটেলে ইফতার ও দোয়া মাহফিলে এই কমিটি ঘোষণা করা হয়।

২০১৩ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনের মেয়াদ ছিল পাঁচ বছর। নতুন নীতিমালাসহ নবগঠিত নতুন কমিটিতে নেই তেমন কোনো পরিবর্তন। সব সদস্যের গঠনমূলক মতামতের ভিত্তিতে গঠিত হয় নতুন কমিটি। তবে এবার বিবেচনায় ছিল কর্মদক্ষতা ও জ্যেষ্ঠদের মূল্যায়ন।

নতুন কমিটিতে প্রধান উপদেষ্টা করা হয়েছে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীকে। সভাপতি করা হয়েছে চ্যানেল আইয়ের সাংবাদিক এম ওয়াই আলাউদ্দিনকে। সাধারণ সম্পাদক করা এনটিভির জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিমকে।

সংগঠনের সিনিয়র সহসভাপতি বাংলা ভিশনের সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক আর টিভির হানিস সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক জি টিভির সেলিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক এস এ টিভির বাহার উদ্দিন বকুল, সহসাংগঠনিক সম্পাদক চ্যানেল ২৪-এর সৈয়দ আহমেদ ও ডিবিসি নিউজের রনজু আহমেদ, প্রচার সম্পাদক সময় টিভির আল মামুন শিপন, সহপ্রচার সম্পাদক চ্যানেল ২৬-এর রাজ রাজীব, দপ্তর সম্পাদক এনটিভি মক্কা প্রতিনিধি কামাল পারভেজ অভি, আপ্যায়ন বিষয়ক সম্পাদক হিসেবে এশিয়ান টিভির কাউছার আহমেদের নাম ঘোষণা করা হয়।

খুব শিগগিরই নতুন কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠান করা হবে বলে জানানো হয়েছে।

সদস্যদের সঙ্গে নিয়ে নতুন কমিটি গঠনে বিশেষ অবদান রাখেন মোহনা টিভির ফিরোজ আহমেদ ও মাই টিভির মোবারক ভূঁইয়া।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement