বন্ধুর বিয়েতে কাঁদলেন আলিয়া!

Looks like you've blocked notifications!
বন্ধুর বিয়েতে অশ্রুসিক্ত আলিয়া ভাট। ছবি : সংগৃহীত

আলিয়া ভাটের সর্বশেষ মুক্তি পাওয়া ‘গাল্লি বয়’ বক্স অফিসে শাসন জারি রেখেছে। মুক্তির মাত্র আট দিনেই পৌঁছে গেছে শতকোটির ক্লাবে। নিজের সিনেমার সাফল্যে হাওয়ায় ভাসছেন আলিয়া।

এরই মধ্যে দিল্লিতে হয়ে গেল আলিয়ার ঘনিষ্ঠ বন্ধু দেবিকা আদভানির বিয়ে। অন্তর্জালে এখন সেই বিয়ের ছবি ভক্তদের হাত ঘুরছে। একটি অনুষ্ঠানে আলিয়া পরেছিলেন শাড়ির মতো দেখতে ‘নীল সাহারা’ পোশাক।

দেবিকার বিয়েতে তোলা আলিয়ার একটি আবেগী ছবি এখন অন্তর্জালে ভাইরাল। ছবিতে এই অভিনেত্রীকে অশ্রুসিক্ত দেখা যাচ্ছে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বন্ধুর উদ্দেশে আলিয়া হৃদয়ছোঁয়া বক্তব্য রাখছেন। অন্য একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বর-বধূকে আলিয়া মেহেদি লাগিয়ে দিচ্ছেন।

 শৈশব ও যৌবনে আলিয়া ও তাঁর বন্ধুরা। ছবি : সংগৃহীত

এদিকে আলিয়ার মা সোনি রাজদান একটি শৈশবের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, সেখানে আলিয়াকে তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে। ক্যাপশনে সোনি লিখেছেন, ‘তখন... তাঁরা ছিল ছোট্ট ও মিষ্টি। এখন... প্রত্যেকেই তারা গর্জিয়াস সুন্দরী।’

‘গাল্লি বয়’-এর সাফল্যের পর বেশ কয়েকটি প্রকল্প নিয়ে ব্যস্ত আলিয়া ভাট। অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় তাঁকে দেখা যাবে প্রেমিক রণবীর কাপুরের জুটি বাঁধতে, এ ছবিতে আরো রয়েছেন অমিতাভ বচ্চন। অভিষেক বর্মণের ‘কলঙ্ক’ ছবিতে তাঁকে দেখা যাবে বরুণ ধাওয়ান ও আদিত্য রায় কাপুরের সঙ্গে।

এ ছাড়া করণ জোহরের ঐতিহাসিক ছবি ‘তাখত’-এ দেখা যাবে আলিয়া ভাটকে। এতে আরো রয়েছেন কারিনা কাপুর খান, রণবীর সিং, জাহ্নবী কাপুর ও অনিল কাপুর। সূত্র : ইন্ডিয়া টুডে