ভালোবাসার ৩৬৫ দিন

Looks like you've blocked notifications!
যৌথতার এক বছরে শিবানি ও ফারহান। ছবি : সংগৃহীত

মাত্র কয়েক মাস হলো বলিউড তারকা ফারহান আখতার ও শিবানি দান্ডেকার তাঁদের ভালোবাসার গল্প প্রকাশ্যে এনেছেন। কিন্তু তাঁদের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট বলছে, এ যুগলের রোমান্স শুরু হয়েছে এক বছর আগে।

ফারহান ও শিবানি সম্প্রতি তাঁদের সামাজিক মাধ্যমের অ্যাকাউন্ট থেকে একই আদুরে ছবি পোস্ট করেছেন, যা যৌথতার ৩৬৫ দিনের সাক্ষ্য দিচ্ছে।

সাদাকালো ছবিটিতে শিবানিকে দেখা যাচ্ছে ফারহানের বাহুডোরে আবদ্ধ। তাঁদের পোস্ট দেখে মনে হচ্ছে, এটা তাঁদের ভালোবাসার এক বছর পালনের মুহূর্তের ছবি। দুজনেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তিনশ পঁয়ষট্টি দিন।’

ভালোবাসায় উন্মত্ত ফারহান ও শিবানি এবং তা লুকানোর মতো কোনো মুডই নেই তাঁদের! সামাজিক মাধ্যমে এই যুগল তাঁদের পোস্টে একই ছবি পোস্ট করে সেই যৌথতার প্রমাণ দিলেন ফের। গত রাতে এ যুগল যৌথতার এক বছর পূর্ণ করলেন।

সম্প্রতি মেক্সিকোতে ফারহান-শিবানি প্রেমময় ছুটি উদযাপন করে এসেছেন। আর তারপর ব্যস্ত হয়ে পড়েন তাঁদের সৈকতে তোলা যুগল ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে।

একটি দৈনিক শিবানিকে জিজ্ঞেস করে, ফারহানের সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন কি না। অবশ্য উত্তরে কৌশল অবলম্বন করেন শিবানি—না নিশ্চিত করেছেন, না এড়িয়ে গেছেন। ‘আমি গোপন করার মতো মানুষ নই, কিন্তু মনে করি না এ ব্যাপারে এত চিল্লিয়ে বলার কিছু আছে,’ বলেন শিবানি।

‘কার সঙ্গে ডেটিং করছি, তা ঘোষণা দিয়ে বলার প্রয়োজনবোধ করি না। নিজের ব্যক্তিজীবন সম্পর্কে কী বলব না বলব, তার সিদ্ধান্ত একমাত্র আমার,’ যোগ করেন শিবানি।

ফারহান ও শিবানির ইনস্টাগ্রাম প্রোফাইলে সম্প্রতি যেসব ছবি তাঁরা শেয়ার করেছেন তা থেকে বোঝা যাচ্ছে, মেক্সিকোতে নীল সাগরের দেশে বেশ ভালোই সময় কাটাচ্ছেন। গত বুধবারই ফারহান সৈকত থেকে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেন, ‘স্বর্গ থেকে চার ফুট দূরত্বে।’

নির্মাতা-অভিনেতা ফারহান আখতার এর আগে তারকা হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানিকে বিয়ে করেছিলেন এবং তাঁদের ঘরে শাক্য ও আকিরা নামে দুই মেয়ে রয়েছে।

অন্যদিকে শিবানি দান্ডেকার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সঞ্চালক হিসেবে জনপ্রিয়তা লাভ করেন। তিনি বহু টিভি শোতে সঞ্চালনার কাজ করেছেন।

সম্প্রতি মুক্তি পাওয়া ফারহান আখতার প্রযোজিত ‘গাল্লি বয়’ বক্স অফিসে দারুণ হিট করেছে। মুক্তির আট দিনেই পৌঁছে গেছে শতকোটির ক্লাবে। এ ছবির প্রধান চরিত্রে রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট।

ফারহানকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে আনন্দ সুরাপুর পরিচালিত ‘দ্য ফকির অব ভেনিস’ ছবিতে, গত মাসে এটি মুক্তি পায়। তবে বক্স অফিসে ছবিটি সাড়া ফেলতে পারেনি। দর্শক ও চিত্রসমালোচকদের মনোযোগ কাড়তেও ব্যর্থ হয়। সূত্র : ইন্ডিয়া টুডে