বললেন কার্তিক

প্রেম করার সময় কোথায়, বন্ধু!

Looks like you've blocked notifications!
বলিউডের তরুণ তারকা অনন্যা পান্ডে ও কার্তিক আরিয়ান। ছবি : সংগৃহীত

লাভ রঞ্জন পরিচালিত ‘সোনু কে টিটু কি সুইটি’র ব্লকবাস্টার সাফল্যের পর শুধু বি-টাউন নয়, ভারতের ‘জাতীয় ক্রাশ’-এ পরিণত হয়েছেন কার্তিক আরিয়ান। যদি গুঞ্জন বিশ্বাস করা হয়, তবে নবাগত অনন্যা পান্ডের সঙ্গে তাঁর রোমান্স চলছে।

কার্তিক যে জাতীয় ক্রাশ, তার সূত্রপাত একটি টেলিভিশন শো থেকে। ‘কফি উইথ করণ’-এর একটি পর্বে বাবা সাইফ আলি খানের সঙ্গে হাজির হয়েছিলেন সারা আলি খান। সেখানেই কার্তিককে ‘ক্রাশ’ বলে ‘ডেট’ করার ইচ্ছে প্রকাশ করেন সারা। আর তার পর থেকে কার্তিক-সারাকে নিয়ে নানা জল্পনা চললেও প্রেমের গুঞ্জনে উঠে আসে অনন্যার নাম। কার্তিক-অনন্যার বেশ কয়েকটি ডিনার ডেট সে সম্ভাবনাকে আরো উসকে দিয়েছে।

সম্প্রতি বেশ কয়েকবার ডিনার ডেটে গিয়ে ফটোসাংবাদিকদের ক্যামেরাবন্দি হন কার্তিক-অনন্যা। এবারের ইংরেজি নতুন বছরও একসঙ্গে উদযাপন করেন তাঁরা। এর পরই আলোচনায় আসে, বি আর চোপড়া পরিচালিত ১৯৭৮ সালে মুক্তি পাওয়া ‘পতি পত্নী অর ওহ’ ছবির রিমেকে জুটি বাঁধবেন কার্তিক-অনন্যা। এ ছবিতে আরো রয়েছেন ভূমি পেড়নেকার। এরই মধ্যে এ ছবির শুটিং শুরু হয়েছে।

তবে প্রেমের গুঞ্জন বরাবরই উড়িয়ে দিয়েছেন কার্তিক আরিয়ান।

সম্প্রতি একটি গণমাধ্যম কার্তিককে জিজ্ঞেস করে, তিনি কি কারো সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। উত্তরে তিনি বলেন, ‘বন্ধু, সেই সময় কোথায়? আমি সিঙ্গেল আর এই মুহূর্তে আমার কাছে কাজই প্রথম। যখন সম্পর্কে জড়াব, মানুষ জানতে পারবে।’

অনন্যার সঙ্গে প্রেমের গুঞ্জনে কোনো সত্যতা নেই বলে জানালেন কার্তিক। বললেন, “দুবার বাইরে দেখা যাওয়ার মানে আমরা ডেটিং করছি? সে আমার বন্ধু, সহকর্মী। আমরা একসঙ্গে ‘পতি পত্নী অর ওহ’ ছবিতে কাজ করছি। এর বেশি কিছু না।”

আগামী মাসেই পর্দায় উঠছে কার্তিকের নতুন ছবি ‘লুকা চুপি’। লক্ষ্মণ উতেকার পরিচালিত এ ছবিতে টিভি সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক। এতে তাঁর বিপরীতে রয়েছেন কৃতি শ্যানন। ১ মার্চ পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টুডে