ফুটবলার নবাবপুত্র তৈমুর!

Looks like you've blocked notifications!
ফুটবল খেলা শেষে পার্কে কারিনার জন্য অপেক্ষা করছেন সাইফ আলি খান ও তাঁদের পুত্র তৈমুর। ছবি : ডিএনএ

বলিউড তারকা পাতৌদির নবাব সাইফ আলি খান ও তাঁর স্ত্রী কারিনা কাপুর খান প্রায় প্রতিদিনই খবরের শিরোনাম হচ্ছেন। নতুন সিনেমা বা বিবৃতির জন্য নয়, তাঁদের আদুরে পুত্রসন্তান তৈমুর আলি খানের জন্য। সেই নবজাতক থেকেই তৈমুর চিত্রসাংবাদিকদের নজর কেড়েছে। এখন তার বয়স প্রায় দুই। এর মধ্যেই অসংখ্য ভক্ত জুটিয়ে ফেলেছে সে। বলিউড তারকারাও তার ভক্ত। এবার ছোট্ট জাদুকরি পায়ে ফুটবল খেলে দর্শক মাতিয়েছে!

গতকাল বুধবার কারিনা কাপুরকে মুম্বাইয়ের বান্দ্রার মেহবুব স্টুডিওতে দেখা যায়। এর পরই সাইফ আলি খান ও তাঁর আদুরে ছেলে তৈমুর আলি খানের কয়েকটি ছবি অনলাইনে ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা যায়, একটি পার্কে নবাবপুত্র তৈমুর বাবার সঙ্গে বসে আছে। মা কারিনা কাপুর বাইরে আর তাঁর জন্য অপেক্ষা করছেন বাবা-পুত্র।

শুধু কি মায়ের জন্য অপেক্ষা করেই কাটিয়েছেন সাইফ-তৈমুর? না, এ সুযোগে সন্তানের হাতে ফুটবল তুলে দেন সাইফ। একটি ভিডিওতে দেখা যায়, তৈমুর ফুটবল খেলছে। অবশ্য পায়ের চেয়ে বেশি হাতেই খেলেছে তৈমুর! খেলে ক্লান্ত হওয়ার পর পার্কে কারিনার জন্য অপেক্ষা করেন সাইফ-তৈমুর।

তৈমুরের ফুটবল খেলার দৃশ্য এখন অনলাইনে ভাইরাল।

মুম্বাইয়ের বান্দ্রার মেহবুব স্টুডিওতে কারিনা কাপুর খান। ছবি : ডিএনএ

তারকা পুত্র-কন্যাদের নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। ভক্তরা তার ডাকনাম রেখেছেন—তাই তাই। একটু একটু করে কথা বলা শিখছে সে। এ বয়সেই ‘ইন্টারনেট সেনসেশন’ হয়ে উঠেছে তৈমুর। তবে আলোকচিত্রীদের বাড়াবাড়িতে কিছুটা নাখোশ কারিনা কাপুর।

এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘তৈমুরের প্রতিটি পদক্ষেপের নজরদারি করা হচ্ছে... এটা আমি পছন্দ করি না। মানুষ এখনই ওর চুলের স্টাইল থেকে শুরু করে সবকিছু নিয়ে কথা বলা শুরু করেছে। আমি জানি না, কীভাবে এসব নিয়ন্ত্রণ করব। আমার মনে হয়, তৈমুর অনেক জনপ্রিয় হয়ে উঠছে। আর সে ক্যামেরার সামনে ঠিকমতো তাকায়!’

২০১২ সালে সাইফ আলি খানকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। ২০১৬ সালের ২০ ডিসেম্বর তৈমুর আলি খানের জন্ম হয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে নবাবপত্নী কারিনা কাপুর খান জানিয়েছেন, তিনি দ্বিতীয় সন্তানের মা হতে চান। তবে এর জন্য আরো দুই বছর অপেক্ষা করতে হবে।