Beta

রাবির স্বর্ণপদক প্রদান অনুষ্ঠান স্থগিত

১২ জুলাই ২০১৮, ২১:১৮

রাবি সংবাদদাতা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মেধাবী শিক্ষার্থীদের স্বর্ণপদক প্রদান অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার উপরেজিস্ট্রার এ এইচ এম আসলাম হোসাইন এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন। আগামী ২৬ জুলাই এ অনুষ্ঠান হওয়ার কথা ছিল।

আসলাম হোসাইন জানান, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত সমস্যার কারণে ওইদিন অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন না বলে জানিয়েছেন। তাই অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। পরবর্তীতে অনুষ্ঠানের তারিখ জানিয়ে দেওয়া হবে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, স্নাতক পর্যায়ে ২০১৫ ও ২০১৬ সালে এবং স্নাতকোত্তর পর্যায়ে ২০১৪ ও ২০১৫ সালে বিশ্ববিদ্যালয়ের আটটি অনুষদের মেধাতালিকায় প্রথম শ্রেণিতে প্রথম স্থান অধিকারী ৩২ জন কৃতী শিক্ষার্থীকে অগ্রণী ব্যাংকের অর্থায়নে স্বর্ণপদক দেওয়া হবে।

এ ছাড়া চিকিৎসা অনুষদে ২০১৬ ও ২০১৭ সালে প্রথম স্থান অধিকারী দুই শিক্ষার্থীকে ড. এ কে খান স্বর্ণপদক এবং দর্শন বিভাগে স্নাতকোত্তর পর্যায়ে ২০১৫, ২০১৬ ও ২০১৭ সালে প্রথম স্থান অধিকারী তিনজনকে ড. মমতাজ উদ্দিন স্বর্ণপদক প্রদান করার কথা ছিল ওই অনুষ্ঠানে।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং বিশেষ অতিথি হিসেবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক হারুন-অর-রশিদ ও অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ড. জায়েদ বখত উপস্থিত থাকার সম্মতি জানিয়েছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement