Beta

‘নির্বাচিতদের সংসদে আসা থেকে বিরত রাখতে পারবে না বিএনপি’

২৭ এপ্রিল ২০১৯, ২০:৫৪ | আপডেট: ২৭ এপ্রিল ২০১৯, ২১:০৮

নিজস্ব প্রতিবেদক
শনিবার জাতীয় প্রেসক্লাবে এক শোকসভায় বক্তব্য দেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। ছবি : এনটিভি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির নির্বাচিতদের সংসদে আসা থেকে বিরত রাখতে পারবে না তাদের দল।

আজ শনিবার জাতীয় প্রেসক্লাবে এক শোকসভায় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি আইনি লড়াই, আন্দোলন এবং নির্বাচনেও হেরেছে। তাদের আর কোনো সম্ভাবনা নেই বলেও মনে করেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, ‘বিএনপির স্থায়ী কমিটি সিদ্ধান্ত নিল এবং একজন লন্ডনে বসে সিদ্ধান্ত দিলেন, কারাগার থেকে নির্দেশ দিলেন, অথচ আপনাদের সংসদ সদস্যরা আপনাদের কথা ভ্রুক্ষেপ করে না। কারণ তাঁরা বুঝেছেন, এই বিএনপির বর্তমান নেতৃত্ব দিয়ে না লড়াই করা যাবে, না নির্বাচনে বিজয়ী হওয়া যাবে। তো একমাত্র পদ আছে, সংসদে গিয়েই নেত্রীর কথা বলবেন, আওয়ামী লীগের ভুলত্রুটি হলে তা তুলে ধরতে পারবেন।

ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলায় দলীয় বিবেচনায় না নিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে বিশেষ ট্রাইব্যুনাল গঠন করে দ্রুত বিচারের ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহ্বান জানান সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম।

Advertisement