Beta

প্রকাশ্যে নগ্ন করে শাস্তি দিলেন নারী

২৬ মে ২০১৬, ২৩:১১

অনলাইন ডেস্ক
ছিনতাইকারীকে নারীর দেওয়া অভিনব শাস্তি । ছবি : ডেইলি মেইল

ঘটনাটি কলাম্বিয়ার রাজধানী বোগোতার। এমনিতেই সন্ত্রাসপ্রবণ হিসেবে দক্ষিণ আমেরিকার এই দেশটির দুর্নাম আছে। তবে গত মঙ্গলবারের ঘটনাটির পর দেশটির ছিঁচকে সন্ত্রাসীরাও এমন ঘটনার আতঙ্কে থাকবে সম্ভবত।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যমের বরাতে ডেইলি মেইল জানায়, গত মঙ্গলবারের সকালে বোগোতার টারিটুইসকল এলাকার একটি রাস্তায় হেঁটে যাচ্ছিলেন এক নারী। হঠাৎ এক ছিনতাইকারী তাঁর ব্যাগ ধরে টান দিল। আশ্চর্য ক্ষিপ্রতায় নিজের ব্যাগটি রক্ষা করে ছিনাতাইকারীর চুল ধরে টেনে তাকে ধরে ফেলেন ওই নারী। এরপর চড় মারেন তাকে। আর পুরো ঘটনাটি ধরা পড়ে রাস্তার পাশে পেতে রাখা পুলিশের সিসি ক্যামেরায়।

ছিনতাইকারীর চোখে তখন আতঙ্ক এবং অবিশ্বাসের ছাপ! যে আতঙ্ক সে ছিনতাইয়ের শিকার মানুষের মনে আনতে অনভ্যস্ত একই অনুভূতি সে হয়তো তখনো মানতে পারছিল না। একপর্যায়ে ছিনতাইকারী তাকে ছেড়ে দেবার জন্য ওই নারীর কাছে কাকুতিমিনতি শুরু করে।     

তবে ওসব কাকুতিমিনতির ধার না ধেরে ছিনতাইকারীকে অভিনব শাস্তি দেন ওই নারী। প্রথমে তাকে হাঁটু গেড়ে বসতে বলেন এবং তার পকেট চেক করেন ওই নারী। ততক্ষণে ওই নারীর পাশে ভিড় জমে গেছে।

এরপর বিবস্ত্র করিয়ে বোগোতার রাস্তা দিয়ে ওই ছিনতাইকারীকে দৌড়ানোর শাস্তি দেন তিনি। শেষপর্যন্ত এই শাস্তি মেনেই দৌড়ে পালায় ওই ছিনতাইকারী। আর সিসিটিভির ফুটেজে দেখা যায়, পালানোর সময় তার পেছনে জনতার হর্ষধ্বনির দৃশ্য আর একটি ছোট কুকুর তাড়া করছে ওই ছিনতাইকারীকে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement