Beta

মাথা নিচু করে প্লেনের ধাক্কা এড়াল তরুণ

১৬ এপ্রিল ২০১৬, ১৬:২০

অনলাইন ডেস্ক
অল্পের জন্য বিমানের ধাক্কা এড়াতে পেরেছেন এই তরুণ। ছবি : ম্যাশেবল

পাহাড়ি অঞ্চলে ছবি তুলছিল এক তরুণ।  পাশেই বিমানবন্দর তাই বিমান নামার ছবি না তুললে হয়। ছোট একটি বিমান নেমে আসছিল ঠিক ফটোগ্রাফারের দিকে। ছবি তোলা ও ভিডিও নেওয়ার মধ্যেই বসে গিয়ে মাথায় বিমানের ধাক্কা লাগা থেকে অল্পের জন্য রক্ষা পান ওই তরুণ।

উল্লিখিত ঘটনা ঘটেছে ক্যারিবীয় দ্বীপ সেন্ট বার্টসে। আর এর নায়ক মার্কিন পর্যটক মেক্কি জাইদি। আর ওই ঘটনার ছবি ও ভিডিও করেছেন তাঁর সঙ্গে থাকা কয়েক পর্যটক।

প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট ম্যাশেবল জানিয়েছে, সেইন্ট বার্টসের পাহাড়ি অঞ্চলের বিমানবন্দর বেশ ঝুঁকিপূর্ণ। কারণ এখানে পাহাড়ের ওপরে থাকা রাস্তায় প্রায় কাছ দিয়ে বিমান ওড়ে এসে বিমানবন্দরে নামতে হয়। এজন্য এলাকায় সতর্কবার্তাও লাগানো হয়েছে বিভিন্ন স্থানে। তবে যুক্তরাষ্ট্রের পর্যটকরা এই বিপদসঙ্কুল এলাকাকেই ছবি ও ভিডিও করার স্থান হিসেবে বেছে নেন। আর বিমান নেমে আসার ছবি তোলার চেষ্টা করেন তাঁরা।

মার্কিন পর্যটক ও ফটোগ্রাফার মেক্কি জাইদি বলেন, তিনি ক্যামেরার ফোকাসের দিকে নজর রেখেছিলেন। হঠাৎ করেন বিমান নেমে আসার বিষয়টি চোখে পড়ে।

এনডিটিভি জানিয়েছে, বিমানের ধাক্কা এড়াতে বসে পড়া তরুণ পরমুহূর্তেই তরুণটি আবার মাথা তুলে উড়ে যাওয়া বিমানটির পেছন থেকে ছবি তোলেন।

বিমানের ধাক্কা থেকে বেঁচে যাওয়ার ভিডিওটি কয়েক পর্যটকের ভিডিওতে ধরা পড়ে। পরে এসব নিয়ে বানানো হয়েছে বিশেষ ৩৬০ ডিগ্রি ভিডিও। এমন ভিডিওর বিশেষত্ব হলো স্ক্রিকের ওপর ক্লিক করে ভিন্ন কোণ থেকেও ভিডিও দেখা যায়। ইউটিউবে আপলোড করা ৩৬০ ডিগ্রি ভিডিওটি এরই মধ্যে বেশ সাড়া ফেলে দিয়েছে।

বিমানের ধাক্কা থেকে বাঁচার ৩৬০ ডিগ্রি ভিডিওটি দেখুন। স্ক্রিনের ওপর কার্সক বা আঙ্গুল রেখে ভিডিওটি ভিন্ন স্থান থেকেও দেখতে পারেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement