Beta

রন্ধনশিল্পের সংকট নিয়ে ক্যামেরনকে ‘চাপ’ দেবেন টিউলিপ

২৪ নভেম্বর ২০১৫, ১৫:৫১

অনলাইন ডেস্ক
সেন্ট্রাল লন্ডনে গত রোববার ব্রিটিশ কারি অ্যাওয়ার্ড-২০১৫ অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ব্রিটিশ পার্লামেন্টের এমপি টিউলিপ সিদ্দিক। ছবি : এনটিভি

ব্রিটেনের রন্ধনশিল্পের (কারি ইন্ডাস্ট্রি) সংকট নিরসনে প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনকে চাপ দেওয়া হবে বলে জানিয়েছেন যুক্তরাজ্যের সংসদ সদস্য টিউলিপ সিদ্দিক। স্থানীয় সময় গত রোববার লন্ডনে আয়োজিত ব্রিটিশ কারি অ্যাওয়ার্ড (বিসিএ)-২০১৫ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এবার ব্রিটেনের বেস্ট শেফ ও বেস্ট রেস্টুরেন্ট বাছাই করে সম্মাননা দেওয়া হয়। এবার ১০টি ভাগে প্রতিযোগিতার মাধ্যমে ১০টি রেস্টুরেন্ট ও ১০ জন শেফ সম্মাননা পান।

তাসমিন লুসিয়া খানের পরিচালনায় এই অনুষ্ঠানে ব্রিটেনের ক্ষমতাসীন কনজারভেটিভ পার্টি ও লেবার পার্টির বেশ কয়েকজন এমপি, লর্ড, ব্যারোনেসসহ বাংলাদেশি কমিউনিটির বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

ব্রিটেনের অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখা এই কারি ইন্ডাস্ট্রির সংকট নিরসনে ব্রিটিশ এমপিরাও খুব দ্রুতই একটি সমাধানে পৌঁছাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন ব্রিটিশ পার্লামেন্টের এমপি টিউলিপ। তিনি বলেন, ‘আমি আর রুপা অবশ্যই পার্লামেন্টে আমাদের প্রধানমন্ত্রীর ওপর প্রেসার দেব যে যা করা যায়, কারি ইন্ডাস্ট্রিতে তাই করতে। আর যেভাবে আমরা পারি, আমরা সাপোর্ট করব কারি ইন্ডাস্ট্রিকে।’

এ সময় এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইন বিসিএ-এর আয়োজকদের ধন্যবাদ দেন। এই আয়োজনকে অত্যন্ত চমৎকার বলে মন্তব্য করেন তিনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement