Beta

'মোটা নারীরা স্বর্গে যাবে না', ভিডিও ভাইরাল

২১ জুলাই ২০১৯, ১৮:২১

অনলাইন ডেস্ক

সামাজিক অনেক ক্ষেত্রেই নারীদের পিছিয়ে রাখা। সম্প্রতি ব্রাজিলের এক খ্রিস্টান ধর্মযাজক বলে বসলেন, মোটা নারীরা নাকি স্বর্গে প্রবেশ করতে পারবে না। এমন আশ্চর্য বক্তব্যের পরই তাকে পেছন থেকে সজোরে ধাক্কা মারেন এক স্থূলাকায় নারী এবং মঞ্চ থেকে মুহূর্তেই পড়ে যান নিচে।

ঘটনার পর ওই ধর্মযাজকের বক্তব্য ও তাঁকে ধাক্কা দেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

ব্রিটিশ সংবাদমাধ্যম মেট্রো এক প্রতিবেদনে জানায়, ব্রাজিলের সাও পাওলোর এক চার্চে খ্রিস্টানদের এক ধর্মীয় অনুষ্ঠান চলছিল, যেখানে উপস্থিত ছিল প্রায় ৫০ হাজার মানুষ। মঞ্চে তখন বক্তব্য দিচ্ছিলেন ধর্মযাজক মার্সেলো রোসি, জীবিত ও মৃত সবার শান্তি কামনায় তিনি বাইবেল থেকে কিছু উদ্ধৃতিও পাঠ করেন।

সবই ঠিকঠাক চলছিল, বিপদ হলো যখন তিনি বলে বসেন, 'মোটা নারীরা স্বর্গে যেতে পারবে না।' এই বক্তব্য হজম করতে পারেননি অনুষ্ঠানে উপস্থিত এক মোটা নারী, স্বর্গ কেড়ে নেওয়ায় ক্ষুব্ধ হয়ে যান তিনি, রোসির ওই মন্তব্যের পরই তাকে পেছন থেকে ধাক্কা মারেন স্বর্গবঞ্চিত নারী। ছিটকে গিয়ে নিচে পড়েন রোসি, সেই দৃশ্য ক্যামেরা বন্দিও হয়।

ধাক্কা খাওয়ার পর রোসি জানান, তিনি খুব বেশি আহত হননি। শরীরের কয়েকটি জায়গায় শুধু ব্যথা রয়েছে। কোনো হাড় ভাঙেনি। গির্জার তরফ থেকেও জানানো হয়েছে, রোসির বিশেষ কিছু হয়নি। তিনি ভালো আছেন।

Advertisement