Beta

গাভিলিপি! তুমি কি আমাকে বিয়ে করবে?

০৩ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৭

অনলাইন ডেস্ক
গাভির গায়ে বিয়ের প্রস্তাব। ছবি : ইনডিপেনডেন্ট

বেশিরভাগ মানুষই বলেন, যখন প্রেম বা বিয়ের প্রস্তাব দেওয়ার সময় আসে, কী যে কঠিন মুহূর্ত পার হতে হয়। একেবারেই আনকোরা, অভূতপূর্ব আইডিয়া পাওয়া সত্যিই মুশকিল হয়ে পড়ে। মনে হয়, এভাবে কেউ প্রস্তাব দিয়ে ফেলেনি তো!

কিন্তু এক স্কটিশ কৃষক একেবারেই বৃত্তের বাইরে চিন্তা করেছেন। ৩০ বছর বয়সী তরুণ ক্রিস গসপেল তাঁর হবু বউকে কীভাবে প্রশ্নটি করবেন, ভেবে পাচ্ছিলেন না। অবশেষে মাথায় একটা ইউনিক আইডিয়া আসে। গাভির গায়ে তিনি লিখে দেন— তুমি কি আমাকে বিয়ে করবে?

এমন অভূতপূর্ব বিয়ের প্রস্তাব দেখে তো হবু বউ ইলিধ ফ্রেসারের চক্ষু চড়কগাছ! সঙ্গে সঙ্গে হ্যাঁ করে দিলেন তিনি। কৃষক ব্রয়ফ্রেন্ড হাঁটুমুড়ে বসতেই ফ্রেসার বলেছেন— কবুল। ভাগ্যিস আগে থেকে প্রেম ছিল, নইলে কী হতো কে জানে! ফ্রেসার স্থানীয় এক ল্যাবরেটরি কর্মী।

ক্রিস গসপেল ও ইলিধ ফ্রেসার। ছবি : ইনডিপেনডেন্ট

গসপেল জানান, গরু ইলিধের প্রিয়। অনেক দিন ধরেই ওই গরুর সঙ্গে তাঁর সখ্য। বেশিরভাগ রাতে গরুটার আশপাশেই সে থাকে। তাই তাঁর মাথায় এলো, প্রস্তাবটা গরুর গায়েই লেখা যেতে পারে। পরে কাজ থেকে ফিরলে ফ্রেসার অকল্পনীয় প্রস্তাবটি দেখে।

গসপেল বলেন, ‘গরুটি যখন আমাদের সামনে এলো, তখন ইলিধ বলল, তুমি এটা কী করেছ? ইলিধ ফিরতেই আমি হাঁটু মুড়ে তাঁকে প্রস্তাব দিলাম।’

৩০ বছর বয়সী ফ্রেসার এ গাভিলিপিকে বলেছেন, ‘কমপ্লিট সারপ্রাইজ!’ তিনি ভাবতেই পারেননি এভাবে বিয়ের প্রস্তাব দেওয়া যায়। আর আপনি?

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement