Beta

লেডি কিটির রূপে মুগ্ধ রাজপরিবারের ভক্তরা

০১ আগস্ট ২০১৮, ২১:৫৪

অনলাইন ডেস্ক

ব্রিটিশ রাজপরিবারের প্রয়াত সদস্য প্রিন্সেস ডায়ানার ভাইয়ের মেয়ে লেডি কিটি স্পেনসার এখন পাদপ্রদীপের আলোয়। মডেল হিসেবে যদিও কিটি বেশ জনপ্রিয়, তবে কিছুদিন আগে প্রিন্স হ্যারির বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে রাজভক্তদের নজর কাড়েন তিনি।

মডেল হিসেবে ফুফু প্রিন্সেস ডায়ানার যোগ্য উত্তরসূরি যে লেডি কিটি, তা অনেকেই মানছেন।

জুনে প্রিন্স হ্যারি ও মেগান মেরকেলের বিয়ের রাজকীয় অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে যোগ দেন লেডি কিটি স্পেনসার। প্রিন্স উইলিয়াম ও প্রিন্স হ্যারি কিটির ফুফাত ভাই। প্রিন্স হ্যারির ১২ বছরের ছোট কিটি। বিবাহসভায় রাজকীয় পোশাকপরা কিটির সৌন্দর্যে রাজভক্তরা মুগ্ধ হয়েছেন।

রক্তসম্পর্কের না হলেও রাজপরিবারের সদস্যদের মতোই লেডি স্পেনসার গণমাধ্যমের শিরোনাম হয়েছিলেন তখন। মডেল হিসেবে এখন তাঁর জনপ্রিয়তা আরো তুঙ্গে। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর সরব উপস্থিতি লক্ষ করা যায়। তাঁর ভক্ত ও অনুসারীর সংখ্যা বেড়েছে কয়েকগুণ। ইনস্টাগ্রামে তাঁর অনুসারীর সংখ্যা এখন প্রায় ৮০ হাজার।

প্রিন্সেস ডায়ানার ছোট ভাই চার্লস স্পেনসারের মেয়ে লেডি কিটি। কিটির শৈশব কাটে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে, রাজভক্তদের নজর এড়াতেই তাঁকে সেখানে পাঠানো হয়েছিল। ফ্রান্সের প্যারিসে গাড়ি দুর্ঘটনায় যখন প্রিন্সেস ডায়ানা মারা যান, তখন কিটির বয়স মাত্র ছয়। তবু ডায়ানার অনেক গুণই তিনি পেয়েছেন।

মডেল হিসেবেই শুধু নয়, ডায়ানার মানবীয় গুণাবলিও পেয়েছেন ২৭ বছরের এ তরুণী। সেন্টার পয়েন্ট নামের এক সেবাপ্রতিষ্ঠানের দূত লেডি কিটি, যেটি শরণার্থীদের নিয়ে কাজ করে। প্রিন্সেস ডায়ানা ওই প্রতিষ্ঠানে সহায়তা দিতেন।

প্রিন্সেস ডায়ানার মতোই কিটি স্পেনসার ফ্যাশন ভালোবাসেন। ছুটে বেড়ান এ দেশ থেকে ও দেশ।

লেডি কিটি স্পেনসার ছুটি কাটাচ্ছেন ইতালির বিখ্যাত পাঁচতারকা হোটেল বেলমন্ড হোটেল স্পেনদিদোতে। আর এ হোটেলে প্রতি রাতের জন্য তাঁকে গুনতে হচ্ছে তিন হাজার ডলার।

গত সোমবার জনপ্রিয় এ মডেল ইতালির গ্রাম পোর্তোফিনোয় ছুটি কাটাতে গেছেন। এর আগে এ হোটেলে রাত কাটিয়েছেন এলিজাবেথ টেইলর, রিচার্ড বারটন, রড স্টুয়ার্টের মতো নামিদামি তারকারা।

হোটেলটি সৈকতের পাশেই অবস্থিত। বিলাসবহুল এ হোটেলের বারান্দা থেকে যেন পুরো সমুদ্রই দর্শন করা যায়। পাশেই পাহাড়ের সবুজ নিসর্গ মন ভরিয়ে দেয়। এর বাইরে রয়েছে সুইমিং পুল, ফিটনেস সেন্টার ও স্পা। লেডি কিটি হোটেল ও পোর্তোফিনো গ্রামের সৌন্দর্যে মুগ্ধ।

নিজের ইনস্টাগ্রামে ‘স্বর্গ’ ও ‘পোর্তোফিনো’ ক্যাপশন দিয়ে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। পশ্চিমা সংবাদমাধ্যম হ্যালো ম্যাগাজিন এ খবর জানিয়েছে।

মাত্র তিন সপ্তাহ আগে অবশ্য আরেকবার ইতালিতে গিয়েছিলেন কিটি। ওই সময় তিনি লেক কোমো পরিদর্শন করেছিলেন, যেখানে তিনি ‘ডোলস অ্যান্ড গাবানা’র হয়ে মডেলিং করেছিলেন। এ ছাড়া তিনি বিখ্যাত তারকা লিয়াম পেনির একটি শো দেখেছিলেন ১৬ শতকের বিখ্যাত কীর্তি ইতালিয়ান পালাজোতে।

মন চাইলেই ২৭ বছর বয়সী এ মডেল ঘুরে দেখতে পারবেন ইতালিয়ান রিভিয়েরায় অবস্থিত ছোট্ট জেলেগ্রাম। বেশ ভালো সময় কাটছে বলেই জানিয়েছেন তিনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement