Beta

সমুদ্রের পানিতে প্রসব! কেন?

১৬ মার্চ ২০১৮, ০৯:০৯

অনলাইন ডেস্ক

অবিশ্বাস্য মুহূর্ত! সদ্য জন্ম নেওয়া শিশুকে তুলে আনা হচ্ছে সমুদ্রের পানি থেকে। সঙ্গে রয়েছে শিশুটির মা-বাবা ও একজন চিকিৎসক। শুনলে অবাক হবেন, এক রুশ দম্পতি মিসরের রেড সিতে এসেছিলেন শিশু জন্ম দেওয়ার জন্য। সংবাদমাধ্যম ডেইলি মেইল অনলাইন এ খবর জানিয়েছে। 

সেই অবিশ্বাস্য মুহূর্তের ছবিগুলো তুলেছেন হাদিয়া হোসনি এল সাইদ নামের এক ব্যক্তি। মিসরের পর্যটন শহর শারম আল শেখের উত্তর দাহাবে একটি দালান থেকে তিনি এই ছবিগুলো তোলেন। 

ছবিগুলোতে দেখা যাচ্ছে, সদ্য জন্ম নেওয়া শিশুটিকে তার বাবা সমুদ্র থেকে তীরে নিয়ে আসতে সাহায্য করছেন। আর একটু পরেই শিশুটির মাকে দেখা যায়। তাঁকে দেখে মনে হবে, এই মাত্রই সমুদ্র স্নান করে উঠছেন। কিন্তু বাস্তবে তিনি একটি ছেলেসন্তানের জন্ম দিয়েছেন মাত্রই।

মা ও শিশু দুজনকেই সুস্থ দেখা গেছে। শিশুটি জন্ম নেওয়ার পর একটি পাত্রে রাখা হয়। তখনো শিশুটির নাড়ি কাটা হয়নি। শিশুটিকে স্বাগত জানাতে তীরে অপেক্ষা করছিল পরিবারের আরেকটি শিশু। 

হাদিয়া জানান, বৃদ্ধ ব্যক্তিটি পানিতে প্রসবের কাজে অভিজ্ঞ একজন চিকিৎসক। গত শনিবার ছবিগুলো ফেসবুকে দেওয়ার পর সেগুলো ভাইরাল হয়ে যায়। দুই হাজারের বেশি শেয়ার হয়েছে। আর কমেন্ট পড়েছে কয়েক হাজার। ওই মা ও শিশুর পরিচয় প্রকাশ করা হয়নি। 

সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই এই দম্পতির প্রশংসা করেছেন। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement