Beta

স্বামীর সঙ্গে ঝগড়া করে ৭০০০ ডলার পেটে

১৬ মে ২০১৭, ১০:১৩

টেক টাইমস

স্বামীর সঙ্গে ঝগড়া হলে কী করবেন? বিবাহ পরামর্শদাতাদের কাছে হয়তো এ প্রশ্নের হাজারটা উত্তর আছে। কিন্তু কলম্বিয়ার সান্দ্রা মেলিনা অ্যালমেইদা অভিনব এর প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি খেয়ে ফেলেছেন সাত হাজার ডলার সমমূল্যের কাগজের নোট।

পাকস্থলীর ব্যথা নিয়ে বুকারামাঙ্গা শহরের ইউনিভার্সিতারিও ডি সান্তানদার হাসপাতালে আসেন অ্যালমেইদা। এক্স-রে প্রতিবেদনে তাঁর অন্ত্র ও পাকস্থলীর মাঝামাঝি একটা ব্লক ধরা পড়ে। চিকিৎসক তাঁর কথা দেখে অবাক হয়ে যান। অ্যালমেইদা জানান, তিনি সাত হাজার ও নয় হাজার ডলারের মাঝামাঝি অর্থ গিলে ফেলেছেন। 

স্বামীর বিশ্বাসঘাতকতার বিষয়টি উপলব্ধি করার পর আলমেইদা গোপনে তাঁকে ছেড়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। তাঁর স্বামী বিষয়টি বুঝতে পেরে জমানো অর্থের অর্ধেক দাবি করে বসেন। তখন অ্যালমেইদা এমন কাণ্ড ঘটান! এই টাকা তিনি পানামায় ছুটি কাটাতে যাওয়ার জন্য জরুরি কিছু ইলেকট্রনিক পণ্য বিক্রি করে জমিয়েছিলেন। 

চিকিৎসক আলমেইদার পেট থেকে ১০০ ডলারের ৫৭টি কাগজের নোট অক্ষতভাবে উদ্ধার করতে সক্ষম হয়। ডাক্তারদের ভাষ্য, বাকি নোটগুলো স্বাভাবিকভাবেই হজম হয়ে গেছে। এই টাকাগুলো মোড়ানো থাকায় পাকস্থলী ও অন্ত্রের মাঝামাঝি জায়গায় আটকে যায়। 

আলমেইদা এখন সুস্থ রয়েছেন। হাসপাতাল থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement