Beta

জীবনের ঝুঁকি নিয়ে বাঁচালেন বিড়ালছানা, ভিডিও ভাইরাল

০২ মে ২০১৭, ১১:১৫

অনলাইন ডেস্ক
হংকংয়ের একটি ব্যস্ত রাস্তার ওপর পড়ে থাকা একটি বিড়ালছানাকে উদ্ধার করেন কেভিন নামের এক ব্যক্তি। ছবি : ইউটিউব

হংকংয়ের লায়ন রক টানেল রোড দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন কোয়ক কিন ওয়াই কেভিন। হঠাৎ দেখলেন ব্যস্ত রাস্তার মধ্যে পড়ে আছে একটি বিড়ালছানা।

ছোট্ট ছানাটি এদিক ওদিক তাকিয়ে রাস্তা পার হতে চাইছিল। কিন্তু রাস্তার মাঝে এমন অবস্থায় ছিল যে চলন্ত গাড়ির নিচে চাপা পড়ে যেকোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা।

বিড়ালছানাটি দেখে এড়িয়ে যাচ্ছিল সবাই। কিন্তু আর দশজনের মতো পাশ কাটিয়ে চলে যেতে পারলেন না কেভিন। মোটরসাইকেল থামিয়ে দাঁড়ালেন তিনি। ঝুঁকি নিয়ে রাস্তার মাঝে গিয়ে দ্রুত গতিতে চলা গাড়িগুলো একে একে থামালেন। এরপর কোলে তুলে নিলেন বিড়ালছানাটিকে। পুরো ঘটনাটি ধরা পড়ে একটি গাড়ির ড্যাশবোর্ডে লাগানো ক্যামেরায়।

পরে কেভিন সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ওই বিড়ালছানার ছবিটি পোস্ট করেন। সেখানে তিনি ছানাটির দায়িত্ব নেওয়ার জন্য সবাইকে অনুরোধ করেন। কেভিনের অনুরোধের কয়েক ঘণ্টা পর একজন নতুন মালিকও পেয়ে যায় ওই পুচকে বিড়ালটি।

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের কেভিন জানান, তিনি একজন ফায়ার সার্ভিসকর্মী। এমন সময় তিনি বিড়াল ছানাটিকে দেখেন যখন সেটির জীবন সংকটে ছিল। যেকোনো সময় ঘটে যেতে পারত দুর্ঘটনা। চলন্ত গাড়িতে চাপা পড়তে পারতেন কেভিন নিজেও।

কেভিন জানান, চলন্ত রাস্তায় মোটরসাইকেল থামাতে আসলেই ভয় পাচ্ছিলেন তিনি। তবে বিবেকের তাড়নায় শেষ পর্যন্ত জীবনের ঝুঁকি নিয়ে থেমেছিলেন তিনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement